সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরের কলাগাঁও সীমান্তে ভারতীয় ৭১ বোতল মদ আটক

1.-daily-sylhet-atok-1সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার কলাগাঁও সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ৭১বোতল মদ আটক করা হয়েছে।

বিজিবি ও স্থানীয়রা জানায়,উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প এলাকার জঙ্গলবাড়ি গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আইনাল মিয়া ও একই গ্রামের মৃত আছাদ্দর মিয়ার ছেলে তোতা মিয়ার নেতৃত্বে বুধবার রাত অনুমান ৯টায় ভারত থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য পাচাঁর করে চাঁরাগাঁও সীমান্তের ১৯৯৫পিলার এর পশ্চিম দিকে কলাগাঁও নদীর তীরে অবস্থিত জঙ্গলবাড়ি এলাকায় নিয়ে যাওয়ার সময় চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার দুলাল অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের ৭১ বোতল মদ আটক করেন।

এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চিহ্নিত দুই চোরাচালানী আইনাল মিয়া ও তোতা মিয়া তাদের লোকজন নিয়ে পালিয়ে যায়। আটককৃত মদের মূল্য প্রায় দেড় লক্ষ টাকা। আর ভারত থেকে পাচাঁরকৃত অবৈধ মালামালের মধ্যে প্রতি গরু থেকে ৫হাজার টাকা এবং বিভিন্ন প্রকার মাদকদ্রব্য থেকে মালের পরিমান বুঝে ২থেকে ৫০হাজার টাকা পর্যন্ত বিজিবি,পুলিশ ও সাংবাদকর্মীদের নাম ভাঙ্গিয়ে চিহ্নিত দুই চোরাচালানী আইনাল মিয়া ও তোতা মিয়া চাঁদা আদায় করে।
এ ব্যাপারে চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদাল দুলাল বলেন,সিও সারের নির্দেশে সীমান্ত চোরাচালান বন্ধ করাসহ চিহ্নিত চোরাচালানীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: