সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃষ্টির কারণে ১০ মিনিট পর খেলা শুরু

Edgbaston20170615154655স্পোর্টস ডেস্ক:: বৃষ্টির কোনো সম্ভাবনা নেই- এমনই সংবাদ প্রকাশ হয়েছিল। বার্মিংহ্যামের আবহাওয়া রিপোর্টও তেমন কথাই বলছিল; কিন্তু সমুদ্রের বধুখ্যাত ব্রিটেনের আবহাওয়ার ওপর কোনো বিশ্বাস নেই। যে কোনো সময় রৌদ্রোজ্জ্বল আবহাওয়া পরিবর্তন হয়ে যেতে পারে। আবার মেঘে ঢাকা আকাশও পরিবর্তন হয়ে চারদিক তাতিতে রোদ উঠতে পারে।

তেমনই অবস্থা হয়েছে বার্মিংহ্যামের এজবাস্টনে। সময়মত টসও হয়েছে; কিন্তু এরপরই নামে বৃষ্টি। সম্ভাবনা ছিল মুষলধারে বৃষ্টি হওয়ার; কিন্তু হালকা বৃষ্টির পরই সেটা বন্ধ হয়ে যায়। তবে বৃষ্টির সময় পুরো মাথ ত্রিপল দিয়ে ঢেকে দেয়া হয়। ৫/৭ মিনিট বৃষ্টি হওয়ার পর থেমে গেলে ত্রিপল সরিয়ে নেয়া হয় এবং মাঠ খেলার উপযোগি হিসেবে গড়ে তোলা হয়।

তবে হালকা বৃষ্টির কারণেই ম্যাচটি ১০ মিনিট দেরিতে শুরু হচ্ছে। বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটের জায়গায় খেলা শুরু হচ্ছে ৩.৪০ মিনিটে। বৃষ্টির আগে টস করতে নেমে হেরেছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে টস জিতে বাংলাদেশকেই প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ :

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, যুবরাজ সিং, মাহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, রবীচন্দ্রন অশ্বিন, জাস্প্রিত বুমরাহ।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: