সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়ার এক ঝাঁক মডেলকে নিয়ে বাংলা গানের ভিডিও

Australia-L20170614175554বিনোদন ডেস্ক:: অস্ট্রেলিয়ার সিডনিতে বেশ জনপ্রিয় ডিজে সায়েম। তার গান, র‌্যাপ এবং পারফর্মেন্স সত্যিই উপভোগ্য। আগেও অনেক গান প্রকাশ করেছেন সিডনিতে। তবে এবার তিনি ঢাকা জয় করার প্রত্যাশা করেছেন। প্রকাশ করেছেন নিজের নতুন গান ‘মন যে উড়ে’। শুধু গানই নয় সঙ্গে রয়েছে আন্তর্জাতিক মানের ভিডিও।

গানটিতে ডিজে সায়েমের অনবদ্য র‌্যাপ অংশের বাইরে কণ্ঠশিল্পী হিসেবে আছেন অ্যাছেস খান। গানটির কথা-সুর যৌথভাবে দু’জনেই করেছেন। আর সংগীতায়োজন করেছেন ডিজে সায়েম নিজেই।

অস্ট্রেলিয়ার নির্মাণ প্রতিষ্ঠান সিনেফেক্ট এন্টারটেইনমেন্ট ও কারিগরি প্রতিষ্ঠান স্ট্যাশ মোশনের সহায়তায় গানের ভিডিওটি তৈরি করেছেন অ্যানি সাবরিন ও ডিজে সায়েম। যেখানে দুই কণ্ঠশিল্পীর সঙ্গে মডেল হিসেবে রয়েছেন অস্ট্রেলিয়ার এক ডজন মডেল। আর এই বিশেষ ভিডিওটি ১১ জুন প্রকাশ পেয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে ডিজে সায়েম সিডনি থেকে বলেন, ‘আমরা যারা নিজের দেশ থেকে দূরে থাকি, তারা কিন্তু বাংলাদেশটাকে বুকে নিয়েই ঘুমাই রোজ। ফলে আমাদের গান আন্তর্জাতিক মানের হবে, বিশ্বসংগীতের তালিকায় বাংলা গানও থাকবে- সেই স্বপ্নটা বরাবরই দেখি। আমাদের এই গানটি সেই স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার জন্য একটি ধাপ মাত্র। আমরা সেই চেষ্টাটাই করেছি।’

এদিকে গানের অন্য শিল্পী অ্যাছেস খান বলেন, ‘আমরা একসঙ্গে আগেও গান করেছি। তবে এবারের গানটি সবচেয়ে স্পেশাল। আশা করছি বাংলাদেশের শ্রোতারা আমাদের গানটি ভালোবাসবেন, যেমনি বাসছেন সিডনির শ্রোতা-দর্শকরা।’

‘মন যে উড়ে’ গানটির ভিডিও লিংক :

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: