সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের শুভকামনা জানালেন তারকারা

Asif-Nance20170615130554বিনোদন ডেস্ক:: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে উত্তাল ক্রিকেট বিশ্ব। চলছে লড়াই, পিছিয়ে নেই বাংলাদেশও। এবারই প্রথম সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছেন মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, মাহামুদুল্লাহরা। ফাইনালে ওঠার লড়াইয়ে আজ (১৫ জুন, বৃহস্পতিবার) বিকেলে ভারতের মুখোমুখি হচ্ছে টাইগাররা। চ্যাম্পিয়ন্স ট্রফির এ উত্তেজনা ঘিরে নিজেদের প্রত্যাশার কথা জানালেন বিনোদন অঙ্গনের তারকারা।

আসিফ আকবর : প্রথমবারের মত বাংলাদেশ চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে, এটাই আমাদের জন্য অনেক বড় অর্জন। ক্রিকেটাররা মাঠে লড়বে, আমরা বাইরে থেকে সমর্থন দেব। ভারত আমাদের চেয়ে অনেক শক্তিশালী দল, এটাই বাস্তবতা। কিন্তু নিজেদের দিনে বাংলাদেশও যেকোনো দলকে হারিয়ে দিতে পারে। সেই স্বপ্ন নিয়েই আমরা আছি। টাইগারদের জন্য অনেক শুভ কামনা। ভালোবাসা অবিরাম।

চঞ্চল চৌধুরী : বর্তমানে বাংলাদেশ দলের যে লাইনআপ, তা বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে পাল্লা দেয়ার মতো। আজকের খেলা নিয়ে প্রথম কথা হলো- বাংলাদেশের বর্তমানে ব্যাটিং-বোলিং মিলে একটি পূর্ণাঙ্গ দল, তাদের পক্ষে এখন সবকিছু সম্ভব। চাপ না নিয়ে ঠান্ডা মাথায় যদি খেলতে পারে তবে অবশ্যই ফাইনালে যাবে। দলের জন্য সব সময় শুভকামনা থাকবে।

ন্যানসি : কোনো সন্দেহ নেই, বাংলাদেশ দল এখন অনেক শক্তিশালী একটা দল। বিগত দুই-তিন বছর ধরে ধারাবাহিকভাবে টাইগার বাহিনী এই পারফরম্যান্স করে আসছে। তাই আত্মবিশ্বাসের সঙ্গে আমরা সেমিফাইনালে জয় ছিনিয়ে আনব। প্রতিপক্ষ যে বা যারাই হোক। আর আমার কেন জানি মনে হচ্ছে, বাংলাদেশ শুধু ফাইনালে উঠবেই না বরং জিতবেই। এটাও সত্যি যে, বর্তমানে বাংলাদেশ পরিণত দল হিসেবে প্রতিষ্ঠার পেছনে অধিনায়ক মাশরাফির কৃতিত্ব অবশ্য অনস্বীকার্য। শুভ কামনা মাশরাফি, শুভ কামনা বাংলাদেশ।

নিরব : ভালোবাসা শুধু ওদের (টাইগার বাহিনী) ১১ জনের জন্য।

সাইমন : আমরাই সেমিতে জিতব। ফাইনালে জয়ী হয়ে ট্রফি ঘরে নিয়ে আসবো, ইনশাল্লাহ।

পরীমনি : ভারতকে হারিয়ে এগিয়ে যাবে বাংলার বাঘ। সেই অপেক্ষায় ১৭ কোটি মানুষ তাকিয়ে আছে। আমরাই চ্যাম্পিয়ন্স ট্রফি জিতব, ইনশাল্লাহ।

পিয়া জান্নাতুল : আমার খুব জানতে ইচ্ছা করছে যে, আজকের খেলায় পাকিস্তান কাকে সাপোর্ট করবে? শুভ কামনা বাংলাদেশ দলের জন্য!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: