সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিযানের তৃতীয় দিনে আরও এক মরদেহ

Rangamati-Pahar20170615111323নিউজ ডেস্ক:: রাঙামাটির সার্কিট হাউসের পাশে ধসে পড়া পাহাড়ের মাটির নিচ থেকে উদ্ধার অভিযানের তৃতীয় দিন বৃহস্পতিবার সকালে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ জেলায় পাহাড়ধসে মৃতের সংখ্যা দাঁড়ালো ১০৮ জন। স্থানীয় লোকজনের দাবি এখনো পাঁচ-ছয়জন নিখোঁজ রয়েছে।

পাহাড় ধসের ঘটনায় গত তিনদিনে চট্টগ্রাম বিভাগে মোট ১৫১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে রাঙামাটিতেই ১০৮, বান্দরবানে ছয়, কক্সবাজারে দুইজন, খাগড়াছড়িতে দুইজন এবং চট্টগ্রামে ৩৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে পাহাড়ধসে রাঙামাটির সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ দুদিন ধরে বন্ধ রয়েছে। চট্টগ্রাম থেকে রাঙামাটি আসার জন্য মূল সড়কের বাইরেও দুটি বিকল্প সড়ক রয়েছে। কিন্তু তিনটি সড়কই পাহাড়ধসের কারণে বন্ধ। গত মঙ্গলবার ভোর থেকে গতকাল বুধবার বেলা ১১টা পর্যন্ত জেলার অন্তত ৩০টি স্থানে পাহাড়ধসের খবর পাওয়া গেছে।

এই ৩০টি স্থানের বাইরে আরও জেলার বিভিন্ন উপজেলায় অসংখ্য পাহাড়ধসের ঘটনার খবর পাওয়া গেছে। দুর্গম যোগাযোগব্যবস্থা ও বিরূপ আবহাওয়ার কারণে ক্ষয়ক্ষতির পুরো চিত্র এখনো পাওয়া যাচ্ছে না।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপসহকারী পরিচালক মো. জসীম উদ্দীন বলেন, এখনো পাঁচ-ছয়জন নিখোঁজ আছেন বলে স্থানীয় লোকজন দাবি করেছে। সেই অনুযায়ী উদ্ধার কাজ চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: