সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে সৃষ্ট জলাবদ্ধতা পরিদর্শনে সিসিক মেয়র আরিফ

unnamed-4-2-300x196ডেস্ক রিপোর্ট:: টানা বর্ষনে সিলেট নগরীতে সৃষ্ট জলাবদ্ধতা পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বুধবার সকাল থেকে মেয়র আরিফ নগরীতে সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে সিসিকের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে পানি নিষ্কাশনের কাজে নেমে পড়েন।

নগরীর সাপ্লাই, গুয়াইটুলা, আম্বরখানা, দাড়িয়াপাড়া, জল্লারপাড়, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, নাইওরপুল, মির্জাজাঙ্গাল, মনিপুরী রাজবাড়ি, দরগাহ গেইটসহ নগরীর অন্যান্য এলাকায় সৃস্ট জলাবদ্ধতাও পরিদর্শন করেন মেয়র আরিফ।

এসময় সিটি কর্পোরেশনের কাউন্সিলার রেজওয়ান আহমদ, রাজিক মিয়া, এবিএম জিল্লুর রহমান উজ্জল, সাইফুল আমীন বাকের, আব্দুল মুহিত জাবেদ, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী আলী আকবর ও প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ সিসিকের বিপূল সংখ্যক পরিচ্ছন্নতা কর্মীদের নিয়ে মেয়র আরিফ হাঁটু পানিতে নেমে অবস্থা পর্যবেক্ষণ ও কর্মনির্দেশনা প্রদান করেন।

এসময় হাওয়াপাড়া ও বারুতখানা এলাকায় অবৈধভাবে খালের উপর নির্মিত স্থাপনা ভাঙ্গার নির্দেশ দেন মেয়র আরিফ। এছাড়া অন্যান্য এলাকার ছড়া ও খালের জলাবদ্ধতা পরিষ্কার রাখা ও রাস্থার পাশের ড্রেনের নালা দ্রুততম সময়ের মধ্যে সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের ব্যবস্থাও গ্রহণ করা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: