সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ট্রিপল এক্স’ সিক্যুয়েলের মাধ্যমে আবারও হলিউডে দীপিকা

dipikaবিনোদন ডেস্ক ::
বলিউড থেকে হলিউডে প্রথম যাত্রা করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তার হলিউড অভিষেকের আগেই দীপিকা পাড়ুকোনের হলিউড ছবি মুক্তি পায়। বক্স অফিসে ব্যাপক সাফল্য অর্জন করে এই বলিউড নায়িকা পেয়ে যান আন্তর্জাতিক খ্যাতি। সেই খ্যাতির জের ধরেই আবারও হলিউড সিনেমার সুযোগ হাতিয়ে নিলেন দীপিকা।

৮৫ মিলিয়ন মার্কিন ডলারের ছবি জেন্ডার কেজ ইতিমধ্যেই ৩৪৬ মিলিয়নের ব্যবসা করেছে। দীপিকার অভিনয়ও প্রশংসা পায়। আর এবার জানা গেলো, ট্রিপল এক্সের সেরেনা ওরফে দীপিকা ট্রিপল এক্সের চার নম্বর সিক্যুয়েলেও থাকছেন। জেন্ডার কেজের পরিচালক ডি জে কারুসো খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

টুইটারে ভক্তদের সঙ্গে নতুন ছবি নিয়ে আলোচনা করতে গিয়েই দীপিকার হলিউডের পরবর্তী মিশনের কথা জানান তিনি। এক ভক্তের প্রশ্নের উত্তরে কারুসো বলেন, আমার পরবর্তী ছবির নাম ‘ট্রিপল এক্স ফোর’। সব আলোচনা চলছে। তবে চূড়ান্ত করার জন্য আগামী সপ্তাহে বসবো।’ আরেক ভক্তের প্রশ্ন ছিল, এই ছবিতেও কি দীপিকা থাকছেন? ট্রিপল এক্স নির্মাতা অকপটেই বললেন, ‘অবশ্যই!’ তিনি আরও জানিয়েছেন, আগামী সপ্তাহেই ট্রিপল এক্সের গোটা টিম সাক্ষাৎ করতে যাচ্ছে। সেখানেই ঠিক হবে কাজের শিডিউল।

দীপিকা ভক্তের জন্য নিঃসন্দেহে এটি একটি সুখবর। এই ছবিতেও দীপিকার বিপরীতে অভিনয় করবেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেল। এদিকে বর্তমানে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’র শুটিংয়ে ব্যস্ত সময় আছেন দীপিকা। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং, শহীদ কাপুর, অদিতি রাও হায়দারি। ইতিহাসভিত্তিক ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: