সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেমিতে দুর্দান্ত খেলবে বাংলাদেশ : হাসি

image-69666খেলাধুলা ডেস্ক ::

টাইগারদের প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইক হাসি বলেছেন, যোগ্য দল হিসেবেই আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল খেলছে বাংলাদেশ। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রায় ১১ বছর পর খেলছে মাশরাফিরা। প্রথম আট দলের মধ্যে ছয় নম্বরে থেকে সুযোগ পায় তারা।

বাংলাদেশ দল সম্পর্কে হাসি বলেন, দলটা দেখেই বিশ্বাস জেগেছিল। দলে মূল ক্রিকেটাররা সবাই অনেক দিন ধরে একসঙ্গে খেলছে। এই অভিজ্ঞতা সবচেয়ে বড় সম্পদ। বিশেষ করে এই ধরনের টুর্নামেন্টে চাপের মধ্যে অভিজ্ঞতা খুব কাজে লাগে। দলটা ক্রমশ উন্নতি করছে, আত্মবিশ্বাসও ছিল। আর যদি ওরকম একজন কোচ থাকে (হাথুরুসিংহে), তাহলে তো কথাই নেই! সব মিলিয়েই বলেছিলাম…।

নিউজিল্যান্ডের সঙ্গে সাকিব আল-হাসান আর মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটিং দেখে মুগ্ধ হাসি বলেন, দুজনই দুর্দান্ত ব্যাট করেছে। চাপের মধ্যে এর চেয়ে ভালো ব্যাটিং আর হয় না। অভিজ্ঞতার কথা বলছিলাম। ওদের দুইজনের অভিজ্ঞতা এখানেই কাজে লেগেছে। অসাধারণ ব্যাটিং করেছে তারা।

অস্ট্রেলিয়া হেরেছে বলে হতাশ হলেও, বাংলাদেশকে যোগ্য সম্মান দিতে ভুলেননি হাসি। তিনি বলেন, অবশ্যই অস্ট্রেলিয়া হেরেছে বলে হতাশ। তবে বাংলাদেশ দারুণ ক্রিকেট খেলে যোগ্য হিসেবেই উঠেছে সেমিতে। আশা করি সেমি-ফাইনালেও দারুণ খেলবে ওরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: