সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুনারুঘাটে দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে চেক বিতরণ

received_834287836735813চুনারুঘাট প্রতিনিধি ::

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার প্রায় শতাধিক দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে ।
উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের গতকাল সোমবার বেলা ১২টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় কার্যালয়ে হতদরিদ্র ছাত্র-ছাত্রীদের হাতে জনপ্রতি ৪ হাজার টাকা করে আর্থিক সাহায্যের চেক তুলে দেন । এদিকে উপজেলা পরিষদের রাজস্ব খাত থেকে এই অর্থ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে দেওয়া হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন- চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী আবুল কালাম আজাদ, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সেক্রেটারী খন্দকার আলাউদ্দিন, নবচেতনার চুনারুঘাট প্রতিনিধি জিলানী আখনজী, উবাহাটা ইউনিয়ন পরিষদ ইউপি সদস্য চান্দ আলী, উপজেলা চেয়ারম্যান সিও মো. ওয়াহিদুল ইসলাম সুমন প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের বলেন-বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাকে সরকার গুরুত্ব দিচ্ছে। আজকের শিক্ষার্থীরা আগামীদিনের কর্ণধার এবং জাতির পথ নির্দেশক হবে। পরিপূর্ণ শিক্ষায় মানবজাতি মুক্তি একমাত্র পথ।

অফিসকক্ষে অবস্থানরত চুনারুঘাটে বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, শিক্ষার কার্যে এই অর্থ যথেষ্ট সহায়ক হবে। ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরনায় যোগাবে এবং প্রতিযোগিতার নতুন ক্ষেত্র তৈরি করবে। শিক্ষার মান বাড়বে এবং পাশাপাশি গতিশীল হবে। ধারাবাহিক ক্রমান্বয়ে চেক প্রদান প্রক্রিয়া আরও বৃদ্ধি পাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: