সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে অছির প্রদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির ইফতার ও দোয়া মাহফিল

IMG_20170612_195526মোস্তফা জাহেদ (সৌদি আরব) ::
খামিজ মোশায়েতের হোটেল মারকিউর সম্মেলন কক্ষে আছির প্রদেশ জাতীয়বাদী দল কেন্দ্রীয় কমিটি উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার আছির প্রদেশ যুবদলের সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী পরিচালনায় এই আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহাফিল সম্পূর্ণ হয় ।

সভাপতিত্ব করেন তোহিদুল ইসলাম আছির প্রদেশ সভাপতি কেন্দ্রীয় জাতীয়বাদী দল, প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি বাংলাদেশ জাতীয়বাদী দল এর কেন্দ্রীয় নিবাহী পরিষদ এর ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি মো: শাহাজান ,বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, মনিরজ্জামান (তপন) সাধারণ সম্পাদক পশ্চিম অন্চলে বিএনপি। বিশেষ অতিথি মো. ইউসুফ সাধারণ সম্পাদক আছির প্রদেশ বি এন পি কেন্দ্রীয় কমিটি। বিশেষ অতিথি সফি উদ্দিন (স্বপন )আছির প্রদেশ বি এন পি কেন্দ্রীয় কমিটি সাংগঠিক সম্পাদক। প্রধান বক্তা ছিলেন ওসমান গণি সিনিয়র সহ সভাপতি আছির প্রদেশ বি,এন পি কেন্দ্রীয় কমিটি, আরও বক্তব্য রাখেন জিয়া পরিষদ এর সভাপতি মো. নাছির উদ্দিন, মো. ফরিদ আহমেদ আছির প্রদেশ যুবদল কেন্দ্রীয় কমিটি, সহ আরও অনেকেই । প্রধান অতিথির তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশে এখন আর সুশাসন নেই এক দলিয় শাসন চলছে, ব্যাংকের টাকা চুরি করে কর আরোপ করেছে এই সরকার আমলে জনগণের কোন নিরাপত্তা নেই প্রবাসীরা বাংলাদেশে গেলে গুম খুনের হত্যার হচ্ছে প্রতিনিয়ত । ইফতার পূর্বে মোনাজাত করে দেশ জাতির জন্য ও সমগ্র মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।
এ সময় আর উপস্থিত ছিলেন সাবেক ছাএ নেতা মো. হানিফ, মো. ফরিদ হোসেন, আকতার হোসেন, মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন, বাংলাভিশন প্রতিনিধি মোস্তফা জাহেদ হোসেন, প্রবাসী মেলা প্রতিনিধি এম কে জামাল, ভয়েস বাংলার প্রতিনিধি মো: ফরিদ । আছির প্রদেশ বি এন পি কেন্দ্রীয় কমিটির অঙ্গযোগি সংগঠন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: