সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় শ্বশুরবাড়ির লোকজনের হামলায় জামাতা আহত

newspic0009বড়লেখা প্রতিনিধি ::
মৌলভীবাজারের বড়লেখায় শ্বশুরবাড়ির লোকজনের হামলায় গুরুতর আহত জামাতা নজমুল ইসলাম (২১) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। গত রোববার রাতে স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে চাচা শ্বশুরসহ আত্মীয়-স্বজনের অতর্কিত হামলায় সে অচেতন হয়ে পড়ে। তারা মৃত ভেবে তাকে রাস্তায় ফেলে যায়। মা-বাবা রাত ৩টায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহতের মা হাছনা বেগম ৩জনের নাম উল্লেখ ও আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেছেন।

সূত্র জানায়, উপজেলার তালিমপুর ইউনিয়নের খুটাউরা গ্রামের আবু বক্করের ছেলে নজমুল ইসলামের সাথে শ্বশুরবাড়ির লোকজনের বিরোধ চলছিলো। রোববার রাতে খুটাউরা বাজার থেকে বাড়ি ফেরার পথে চাচা শ্বশুর ময়নুল ইসলামের নেতৃত্বে বদরুল ইসলাম, আলী হোসেন গংরা ম্যাগনেট লাইটসহ লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে তাকে জখম করে। শ্বাসরোধ করার চেষ্টা করলে সে অচেতন হয়ে পড়ে। মৃত ভেবে তারা নজমুলকে তার বাড়ির সামনের রাস্তায় ফেলে যায়। রাত ৩টায় মা-বাবা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সোমবার (১২ জুন) দুপুরে হাসপাতালের বেডে নজমুলকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এ বিষয়ে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু জানান, আহত নজমুলের মা বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ ও আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেছেন। সোমবার দুপুরে পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামী গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: