সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে পুলিশের গুলিতে ২ বাংলাদেশি নিহত

1497189387নিউজ ডেস্ক:: সৌদি আরবের আল কাতিফ শহরে পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন— শামীম (৪০) ও শাহ পরাণ (২৭)। তাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

ভৈরব শহরের চন্ডিবের গ্রামের হাজী কালা মিয়ার বাড়ির মৃত সুরুজ মিয়ার ছেলে শামীম ছিলেন তিন মেয়ে এক ছেলে সন্তানের জনক। একই বাড়ির নুরুল ইসলামের ছেলে শাহ পরাণ ছয় ভাই ও চার বোনের মধ্যে চতুর্থ। নিহত দু’জন সম্পর্কে একে অপরের ফুফাতো ও মামাতো ভাই ছিলেন। অপরদিকে এ ঘটনায় বুকে গুলিবিদ্ধ আহত মাহবুবের বাড়ি ভৈরবের শিবপুর ইউনিয়নের ছনছাড়া গ্রামে বলে জানা যায়।

নিহতের স্বজনরা জানায়, শামীম চার মাস পূর্বে ভাগ্য ফেরাতে এবং মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার আশা নিয়ে সৌদি আরবে যায়। আর শাহপরাণ গত এক যুগেরও বেশি সময় ধরে সৌদি আরবে প্রবাসী জীবনযাপন করছেন। ঘটনার দিন গেল ৬ জুন শামীম মামাতো ভাই শাহপরাণকে সাথে নিয়ে সৌদির ধাম্মাম শহর থেকে আকামা করার জন্য প্রাইভেটকার যোগে আল কাতিফে যাওয়ার পথে নিখোঁজ হয়। শনিবার রাতে সৌদি থেকে কটিয়াদী এলাকার জনৈক এক ডাক্তার মুঠোফোনে পুলিশের গুলিতে শামীম ও শাহপরাণ নিহতের বিষয়টি তাদের পরিবারের লোকজনকে নিশ্চিত করেন। সরকারের কাছে নিহতের পরিবারের দাবি তাদের প্রিয়জনের লাশটা যেন যেকোনোভাবে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন। শেষ দেখাটা যেন তারা দেখতে পারেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: