সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ দিন ধরে নিখোঁজ বিশ্বনাথের সফিক মিয়া

01.-daily-sylhet-nikhuj-sangbadবিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ উপজেলার পেশকারের গাঁও গ্রামের মোঃ সফিক মিয়া (৩৩) ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়ি থেকে কামাল বাজারের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেননি। এই ঘটনায় তার ভাই বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। নিখোঁজ সফিক মিয়া পেশকারের গাঁওয়ের মৃত মন্তাজ মিয়ার বড় ছেলে।

তার ছোট ভাই মোঃ ইয়াকুব আলী জানান, গত ৮জুন বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নিজ বাড়ি থেকে কামাল বাজারে বাজার করার উদ্দেশ্যে বের হন সফিক মিয়া। ওই দিন রাত পর্যন্ত বাড়ি না ফেরায় আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়া হয়। কিন্তু কোথাও তাঁর সন্ধান পাওয়া যায়নি। গত শনিবার তিনি বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সাধারণ ডায়েরী নং ৪৭৮ (১০.০৬.১৭)।

বাড়ি থেকে বের হওয়ার সময় সফিক মিয়ার পরনে ছিল লাল নীল রংয়ের গেঞ্জী ও কালো প্যান্ট। উচ্চতা আনুমানিক ৫ ফুট। গায়ের রং ফর্সা, স্বাস্থ্য ভাল। মুখ মন্ডল লম্বাটে। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন। কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ সফিক মিয়ার সন্ধান পেলে ০১৭১১-৩০১০৬৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: