সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রণবীর চাইলেন পাওনা টাকা, অস্বীকার করলেন শাহরুখ

1497245862বিনোদন ডেস্ক:: শাহরুখ খানের কাছে পাঁচ হাজার টাকা নগদ দাবি করে বসলেন রণবীর কাপূর! কিন্তু সে দাবিকে উড়িয়ে দিলেন শাহরুখ! কাহিনীটা ঠিক কী?

শাহরুখ খান-আনুশকা শর্মা জুটির নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’র নাম আগেই ঘোষণা হয়েছে। রণবীরের দাবি, এই ছবির নাম তিনিই দিয়েছেন। মুম্বাইতে তার পরের ছবি ‘জগ্গা জসুস’র দ্বিতীয় গানের মুক্তি উপলক্ষে এই রহস্য ফাঁস করেন স্বয়ং নায়ক।

রণবীর বলেন, ‘যব হ্যারি মেট সেজাল নামটা আমি সাজেস্ট করেছিলাম। আমি এখনই মান্নাতে গিয়ে শাহরুখের থেকে পাঁচ হাজার টাকা নেব। কারণ টাইটেলটা আমার।’

রণবীর জানিয়েছেন, বেশ কয়েক মাস আগে মেহবুব স্টডিওয় তার ছবির শুটিং চলছিল। সেখানেই অন্য ফ্লোরে শুট করছিলেন শাহরুখ ও ইমতিয়াজ আলি। তাদের সঙ্গে দেখা করতে গিয়ে এই নামের কথা বলেন রণবীর। তখন সবাই হেসে বলেছিল, যাচ্ছেতাই টাইটেল। আর এখন ছবির পোস্টারে তার রাখা নাম দেখে তিনি খুব খুশি।

তবে এই দাবি সোশ্যাল মিডিয়ায় অস্বীকার করেছেন শাহরুখ খান নিজেই। তিনি টুইট করেন, ‘রণবীর এই দাবি করলেও যব হ্যারি মেট সেজাল-এর নাম ও কখনও দেয়নি। ফলে পাঁচ হাজার টাকাটাও ও পাবে না।’

ভারতীয় মিডিয়ার খবরে বলা হচ্ছে, ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিটির নাম প্রথমে ঠিক হয়েছিল ‘দ্য রিং’। পরে পাল্টে হয় ‘রেহনুমা’। কিন্তু সেটাও পছন্দ না হওয়ায় নতুন নাম রাখা হয় ‘যব হ্যারি মেট সেজাল’। বলিউড লাইফ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: