সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাজেটে জীবনযাত্রা কঠিন করে তোলা হয়েছে : এরশাদ

RANGPUR-ERSAD-120170612114734নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, এবারের বাজেটে করের বোঝা চাপিয়ে জনগণের জীবনযাত্রা আরও কঠিন করে তোলা হয়েছে। জনগণ এই বাজেট গ্রহণ করেনি। এমনকি রিকশাওয়ালা, ব্যবসায়ীসহ খোদ সরকারি কর্মকর্তারাও খুশি না।

চার দিনের সফরে রংপুরে এসে সোমবার সকালে নগরীর দর্শনা এলাকায় তার নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী বছর যেহেতু জাতীয় সংসদের নির্বাচন হবে সে কারণে এবারের বাজেট নির্বাচনী বাজেট হওয়া উচিত ছিল। কিন্তু তা না করে এমন একটা বাজেট উপস্থাপন করা হয়েছে যা দেশের মানুষ কখনই গ্রহণ করবে না।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে রংপুরের ৬টি আসনসহ ৩শ আসনেই আমরা প্রার্থী দেব। এর মধ্যে একশটি আসনে আমরা নিশ্চিত ভাবে বিজয়ী হবো। আর ৩০টি আসনে আমাদের জয়ী হবার সম্ভাবনা রয়েছে। তিনি বলেন এবার রংপুরের কোনো আসনে অন্য কাউকেই ছাড় দেয়া হবে না।

তিনি আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে বলেন, এবার ৬টি আসনেই আমরা প্রার্থী দেব। রংপুর ছাড়াও রংপুর অঞ্চলের ২২টি আসনেই আমরা প্রার্থী দেব এবং আমরা জয়ী হবো।

এর আগে ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে সড়ক পথে নগরীর দর্শনা এলাকার তার পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: