সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেহেদী রাঙা হাতে ঢাবি ছাত্রীরা

DU-Student-120170612101424নিউজ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল মিলনায়তনে অনুষ্ঠিত হলো মেহেদী উৎসবের চূড়ান্ত প্রতিযোগিতা। রোববার মেহেদীর রঙে দু’হাত রাঙিয়ে প্রতিযোগিতায় নেমেছিলেন ঢাবি ছাত্রীরা।

আন্তঃছাত্রী হল মেহেদী উৎসব ও প্রতিযোগিতায় এ বছর প্রথম হয়েছেন শামসুন্নাহার হলের শিক্ষার্থী চারুকলা অনুষদের তৃতীয় বর্ষের ফাবিহা তানজিন আঁচল ও বাংলা বিভাগের প্রথম বর্ষের সেতু। দ্বিতীয় হয়েছেন রোকেয়া হলের আবাসিক শিক্ষার্থী ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের রুপা সরকার ও ইসরাত জাহান শিলা।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. আখতারুজ্জামান বিজয়ীদের মাথায় মুকুট পরিয়ে দেন।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আঁচল বলেন, হাতে মেহেদী পরতে খুব ভালো লাগে। চ্যাম্পিয়ন হতে পেরে আমার কী যে আনন্দ লাগছে বলে বোঝাতে পারব না।

সেতু বলেন, এ প্রতিযোগিতার স্মৃতি সারা জীবন মনে থাকবে। গত বছরের প্রতিযোগিতায় অংশ নিয়ে দ্বিতীয় হয়েছিলাম।

রানার্সআপ রুপা বলেন, আগে থেকে কোনো পরিকল্পনা ছিল না। যখন মেহেদী লাগিয়ে দিচ্ছিলাম তখনও পাশের জনদের দিকে দেখছিলাম। শেষ করার পর দেখি আমাদেরটা অসাধারণ হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে এ মেহেদী উৎসব ও প্রতিযোগিতার আয়োজন করে ইউনেস্কোর তালিকাভুক্ত সংগঠন ঢাকাবাসী। সংগঠনটির সভাপতি শুকুর সালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে রোকেয়া হলের খণ্ডকালীন আবাসিক শিক্ষক মনিরা বেগম, শামসুন্নাহার হলের পারভিন ইসলাম, সংগঠনটির উপদেষ্টা আফসারুজ্জামান সোহরাব, হুমায়ুন কবির, মহাসচিব শেখ খোদা বকস প্রমুখ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: