সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিএনপি দেশের ক্ষতি করতে উন্মুখ হয়ে আছে’

Nurjahan-begom-120170611180256নিউজ ডেস্ক:: বিএনপি দেশের ক্ষতি করার জন্য উন্মুখ হয়ে আছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত আওয়ামী লীগের নারী সদস্য নুরজাহান বেগম।

তিনি বলেন, উনারা একটা ভিশন দিয়েছে, যার নাম ভিশন-২০৩০। এই ভিশনটা হল বদ্ধ পুকুরে ঢিল ছোঁড়ার মতো। কারণ বদ্ধ পুকুরে ঢিল ছুঁড়লে সাময়িকভাবে একটা তোলপাড় সৃষ্টি হয়। আমি মনে করি বিএনপির তাদের বিধ্বস্ত অবস্থার মধ্যে প্রাণ সঞ্চার করতে এই ভিশন দিয়েছে।

রোববার সংসদ অধিবেশনে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যে ভিশন দিয়েছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালে সেই ভিশন বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন। বিএনপির যে ভিশন সেটা আমাদের কাছ থেকে ধার করা। এই ভিশনের অধিকাংশই আমরা পূরণ করে ফেলেছি।

নুরজাহান বেগম বলেন, ১৯৯১ সালে, ১৯৯৬ সালে, ২০০১, ২০০৮ সালেও তাদের কোনো রূপকল্প বা ভিশন ছিল না। ২০১৪-তে তারা যদি নির্বাচন করত তাও কোনো ভিশন ছিল না। তাই এই ভিশন হল আমাদের কাছ থেকে হাওলাত করা।

তিনি বলেন, ওই ভিশনে বিএনপি নেত্রী রঙধনু জাতি গঠনের কথা বলেছেন। উনার এই কথায় আমরা কিন্তু আশঙ্কিত হই। উনি কি এটা বোঝাচ্ছেন বঙ্গবন্ধুর খুনি, ফ্রিডম পার্টি, জামায়াত-শিবির স্বাধীনতাবিরোধী সবাইকে নিয়ে রঙধনু জাতি করবেন। সেটা অবশ্যই একটা ভয়ঙ্কর ব্যাপার হবে। নেলসন মেন্ডেলা চেষ্টা করেও রঙধনু জাতি গঠন করতে পারেন নাই। সেখানে এখনও সাদা-কালোর ভেদাভেদ রয়েছে। তাই খালেদা জিয়ার এসব অকার্যকর বিষয় কখনও বাস্তবায়ন হবে না।

তিনি আরও বলেন, আমাদের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা একজন সুলেখিকা। পৃথিবীর অন্যান্য রাষ্টনায়কের চেয়ে প্রধানমন্ত্রী অনেক বেশি গুণান্বিত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: