সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে অগ্নিদগ্ধে গৃহবধূর মৃত্যু, থানায় ইউডি ও আদালতে হত্যা মামলা

daily-sylhet-dead-news2 (1)ছাতক প্রতিনিধি:: ছাতকে গৃহবধূ অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় থানায় ইউডি ও আদালতে হত্যা মামলা দায়ের নিয়ে গৃহবধূর স্বামী ও পিতার পরিবার বিব্রতকর অবস্থায় পড়েছে । গৃহবধূ ইসপা বেগম অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় ভাই রুবেল আহমদ ছাতক থানায় একটি ইউডি মামলা(নং-১৩/১৭) দায়ের করে।
একই ঘটনায় লাশ দাফনের একমাস ২দিন পর গত সোমবার অপর ভাই রাসেল আহমদ বাদী হয়ে সুনামগঞ্জ আদালতে হত্যার অভিযোগ এনে একটি পিটিশন মামলা দায়ের করে। এ মামলায় প্রধান আসামী করা হয়ছে ইসপা বেগমের ভাসুর প্রতিষ্ঠিত ঠিকাদার আব্দুস সহিদ বাপনকে। এ নিয়ে গৃহবধূ ইসপা বেগমের পিতৃ পরিবারের মধ্যে সৃষ্টি হয়েছে ভাইয়ে ভাইয়ে বিরোধ।

এদিকে ইসপার স্বামী আবুল মনসুর লিটনকে প্রধান আসামী না করে ভাসুরকে প্রধান আসামী করায় এ পরিবারের মধ্যেও সৃষ্টি হয়েছে মনোমালিন্যতা। ইউডি মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সৈয়দ আব্দুল মান্নান জানান, দুর্ঘটনাজনিত কারনে গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা নেয়া হয়েছে। ময়না তদন্ত ও ভিসেরা রিপোর্ট পাওয়ার পর আদালতে এ ব্যাপারে একটি প্রতিবেদন দাখিল করা হবে। স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ মে রাতে ছাতক শহরের কোর্টরোড এলাকার বাসায় রান্না ঘরে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয় আবুল মনসুর লিটনের স্ত্রী ইসপা বেগম। রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে ইসপার মৃত্যু ঘটে। পরদিন বিকেলে ছাতক থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরন করেন। এ ঘটনায় ইসপার ভাই ছাতক থানায় ইউডি মামলা রুজু করেন। একমাস ২দিন পর এ ঘটনায় অপর ভাই রাসেল আহমদ আদালতে পিটিশন মামলা দায়ের করেন।

একই বিষয়ে গত রোববার ছাতক থানায়ও একটি অভিযোগ দায়ের করেন তিনি। ইসপার স্বামী আবুল মনসুর লিটন জানান, তার স্ত্রী রান্না ঘরের আগুনে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। তাকে বাঁচাতে তিনি সব চেষ্টাই করেছেন। তার পরিবার যখন শোকাহত তখন একটি মহল এ ঘটনাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত হয়ে উঠেছে। আব্দুস সহিদ বাপন জানান, তার পরিবারের একটি দূর্ঘটনাকে পুঁজি করে প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এ অপচেষ্টা সত্যের আবর্তে একদিন মিথ্যা প্রমানীত হবে বলে তিনি বিশ্বাস করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: