সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পকেটে গাঁজা দিতে গিয়ে জনরোষে পুলিশের এসআই

Jessore-police_BG20170611034011নিউজ ডেস্ক:: চলন্ত মোটরসাইকেল থামিয়ে যুবকের পকেটে মাদকদ্রব্য দেয়ার চেষ্টা ও মোবাইল ফোন ভেঙে দেয়ায় জনরোষে পড়েছেন যশোর কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান। শনিবার রাত পৌনে ১০টার দিকে যশোর শহরের সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এসআই মাহবুবুর রহমানকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

শহরের মাইকপট্টি এলাকার শরিফুল ইসলামের ছেলে শৈশবের অভিযোগ, রাত পৌনে ১১টার দিকে বন্ধু সুব্রতকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। শহরের সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে এলে সাদা পোশাকের একজন পুলিশ তার মোটরসাইকেল থামিয়ে পেছনে বসা সুব্রতের পকেট তল্লাশি করতে যান।

‘সুব্রত নিজে পকেট দেখালেও পরে কাগজ মোড়নো অবস্থায় গাঁজা তার পকেটে দেয়ার চেষ্টা করেন এসআই মাহবুবুর। বিষয়টির প্রতিবাদ করলে ওই পুলিশ কর্মকর্তা তাকে গালিগালাজ করতে শুরু করেন। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।’

তিনি বলেন, এ সময় আমি পকেট থেকে মোবাইল ফোনটি বের করতে চাইলে এসআই মাহবুবুর তা কেড়ে নিয়ে রাস্তায় ঢিল মেরে ভেঙে ফেলেন। বিষয়টি স্থানীয় লোকজন বুঝতে পেরে এসআই মাহবুবুরকে ঘিরে ধরেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে থানার আরও কয়েকজন পুলিশ অফিসার ওসি মাহবুবুরকে নিয়ে যান।

এ দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোতয়ালি থানার ওসি (অপারেশন) শামসুদ্দোহা, এসআই মিরাজ মোসাদ্দেক, এসআই মোকলেসুজ্জামানসহ কেয়েকজন কর্মকর্তা বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। এ সময় সেখানে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনও ছিলেন।

ওসি শামসুদ্দোহা জানান, ওই যুবকের মোবাইল ফোনের ক্ষতিপূরণ বাবদ ৩ হাজার টাকা দেয়ার কথা হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত এসআই মাহবুবুরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান সাংবাদিকদের জানান, এ ঘটনায় অভিযুক্ত এসআই মাহবুবুরকে এরই মধ্যে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: