সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে সিলেটে স্বস্তির বৃষ্টি

rain-in-night-barisalডেস্ক রিপোর্ট:: কয়েকদিনের টানা তাপদাহের পর বিভাগীয় নগরী সিলেটে নেমেছে বৃষ্টি। এসময় বয়ে যায় ধমকা হাওয়াও। ফলে স্বস্তি মিলেছে খরতাপে দগ্ধ নগরবাসীর। তবে শুধু সিলেট নগরীতেই, বৃষ্টির খবর এসেছে বিভিন্ন উপজেলা থেকেও। আবহাওয়া অফিস বলছে, মৌসুমি বায়ুর প্রভাবে এ বৃষ্টি হয়েছে।

শনিবার সন্ধ্যা থেকেই আকাশ ছিল অনেকটা মেঘাচ্ছন্ন। রাত সাড়ে নয়টার পর থেকে প্রচন্ড বেগে বাতাস বইতে থাকে। এসময় বাতাসের সাথে উড়তে থাকে ধুলো। দশটার দিকে নামে জোর বৃষ্টি। মিনিট ত্রিশেকের এই বৃষ্টিতে বেকায়দায় পড়ে যান ঈদের শপিং করতে আসা মানুষ। অবশ্য; গরমের হাত থেকে রক্ষা পেতে বৃষ্টিতে ভিজতেও দেখা গেছে অনেককে।

নগরীর টিলাগড়ের বাসিন্দা মেহনাজ জেরিন বলেন, ‘কয়েকদিনের টানা গরমে একেবারে অস্থির হয়ে পড়েছিলেন তারা। রাতের আচমকা বৃষ্টি স্বস্তি এনে দিয়েছে। ফলে রোজা পালন ভাল ভাবেই করা যাবে।

আবহাওয়া অফিস জানায়, শুক্রবার সিলেটে সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনি¤œ ২৭ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস বিরাজ করছিল। এছাড়া বৃহস্পতিবার সর্বোচ্চ ৩৫ দশমিক ৫, বুধবার ৩৫ ডিগ্রী এবং মঙ্গলবার ৩৬ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা বিরাজ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: