সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই সরকার থাকলে দেশ থাকবে না : ফখরুল

Fokhrul20170610183547নিউজ ডেস্ক:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকার থাকলে দেশ থাকবে না। বাংলাদেশ হবে নতজানু একটি রাষ্ট্র। নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।

শনিবার বিকেলে রাজধানীর রাজারবাগ লিভিং ইন পার্টি সেন্টারে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয়তাবাদী ক্ষতিগ্রস্ত পরিবারের আর্থিক সহযোগিতা, ঈদ উপহার, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে অর্পণ বাংলাদেশ নামের একটি সহযোগী সংগঠন।

সরকারের কোনো জনসমর্থন নেই মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এই সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীদের খুন, গুম করেছে। মিথ্যা মামলা দিয়ে জেলে দিয়েছে। আওয়ামী লীগ বুঝে গেছে তাদের ওপর জনগণের কোনো আস্থা নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যে পদ্ধতিতে দেশ পরিচালনা করছে তা সম্পূর্ণ বেআইনি। আমরা বারবার বলেছি, বেআইনিভাবে ক্ষমতা দখল না করে ছেড়ে দেন। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেন।

বিএনপি কী চায় আমরা তা বুঝতে পারি না, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিউত্তরে বিএনপির মহাসচিব বলেন, বুঝবেন কীভাবে? আপনারা অন্ধ, কীভাবে দেখবেন। আপনারা তো শুনতেই চান না।

তিনি বলেন, আপনারা মানবতার বিরুদ্ধে যে কাজগুলো করছেন, সাধারণ মানুষগুলোকে নিয়ে গিয়ে হত্যা করছেন এর বিচার একদিন হবেই। তার জন্য আপনাদের অবশ্যই জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

সংগঠনের সভাপতি বিথীকা বিনতে হোসাইনের সভাপতিত্বে এ সময় চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, গুম হওয়া ইলিয়াস আলীর সহধর্মিনী তাহমিনা রুসদী লুনা প্রমুখ বক্তব্য রাখেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: