সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ১৫৯৯ টাকায় ইউএস-বাংলায় ঈদ ভ্রমণ!

US-BANGLA20170610182357নিউজ ডেস্ক:: পবিত্র ঈদে ঘরমুখো মানুষের সুবিধা দিতে অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় মূল্যছাড় দিয়েছে। এই সুযোগ ১৬-২৫ জুন এবং পরে ২৭-৩০ জুন পর্যন্ত চলবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মুখপাত্র মো. শেখ শাদী শিশির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঈদের আগে ১৬-২৫ জুন সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী থেকে ঢাকা এবং ২৩-২৫ জুন পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণে সর্বনিন্ম ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২২-২৫ জুন যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণের জন্য ১৯০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ঈদের পর ২৭-৩০ জুন পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর ভ্রমণের জন্য ১৯০০ টাকা এবং ঢাকা থেকে রাজশাহীর ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫৯৯ টাকা।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদের আগে ঢাকা থেকে যশোরে ১০টি, সৈয়দপুরে ৪টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ১৪টি এবং ঈদের পর যশোর থেকে ৩টি, সৈয়দপুর থেকে ১টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল ও রাজশাহীতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: