সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেটের ইফতার মাহফিল

unnamed (10)গ্রাহকদের সন্তুষ্টি ও সেবার মান নিশ্চিত করে কাজ করে যাচ্ছে শাহাজালাল ইসলামী ব্যাংক, এই ব্যাংকের অগ্রযাত্রায় গ্রাহকদের অবদান অনস্বীকার্য়, গ্রাহকরাই আমাদের ব্যাংকিং সাফল্যেও অনেকদুর নিয়ে গেছেন। শাহাজালাল ইসলামী ব্যাংক সকলকে সাথে নিয়ে আরো অনেকদুর এগিয়ে যেতে চায়। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট শহর অঞ্চলের শাখাসমুহের যৌথ উদ্যোগে ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

সিলেট শাখার ব্যবস্থাপক মো. তোফায়েল ইয়াকুবের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুবিদবাজার শাখার ব্যবস্থপক মো. খুরশীদ আলম। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কারি মো. ইসহাক। রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা করেন মৌলানা মো. ফরিদ উদ্দীন।

শনিবার নগরীর দরগা গেইটস্থ একটি হোটেলে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট শাখার ব্যবস্থাপক মো. তোফায়েল ইয়াকুবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সিরাজ। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক আলহাজ্ব রূকন উদ্দিন খান ও আলহাজ্ব মুহম্মদ মাসুদ। এছাড়াও ব্যাংকের সেবার মান ও সার্বিক প্রবৃদ্ধির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন রাখেন সুবিদবাজার শাখার গ্রাহক ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খন্দকার শিপার আহমদ, দরগাগেইট শাখার গ্রাহক ও স্কলারসহোম স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ব্রিগ্রেডিয়ার (অব.) মো. জুবায়ের সিদ্দিকী এবং সিলেট শাখার গ্রাহক সাবেক সংসদ সদস্য ও আন নূর টাওয়ারের চেয়ারম্যান মাওলানা ফরিদ উদ্দিন চেীধুরী।
অনুষ্ঠানে রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা করেন প্রধান কার্যালয়ের শরিয়া বিভাগের প্রধান মৌলানা ফরিদ উদ্দিন মুরাকিব। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: