সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বহুতল ভবন থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

Sylet1-sm20170610193905নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরের শাহজালাল উপশহর এলাকায় বহুতল ভবনের পঞ্চমতলায় ভাইয়ের সঙ্থাগে ই অ্যালুমিনিয়ামের কাজ করতে গিয়ে বাঁশ থেকে পা ফসকে পড়ে গিয়ে এক কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর ১টার দিকে নগরের উপশহরের মাল্টিপ্লান ১৪ তলা ভবনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কলেজছাত্রের নাম জুনায়েদ সিদ্দিক (২৩)। তিনি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার জিন্দাইর গ্রামের ডা. মোহাম্মদ আলী ও আমেনা খাতুনের ছেলে। নিহত জুনায়েদ মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ লামাবাজার শাখার অনার্স (বাংলা) ২য় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের বড় ভাই হাবিব আহমদ জানান, তিনি এলটেকো থাই অ্যান্ড অ্যালুমিনিয়ামের কাছ থেকে এই বহুতল ভবনের কন্ট্রাক্টে কাজ আনেন। তাই তার ছোটভাই জুনায়েদ তার কাজের সাহায্য করতে মাল্টিপ্লানের পঞ্চম তলায় থাই গ্লাসের কাজ করছিল। কাজ করার সময় হঠাৎ মইয়ের বাঁশ ভেঙে নিচে পড়ে যায় সে। পরে সঙ্গে সঙ্গে তাকে ওসমানী মেডিকেলে নিয়ে আসা হয়।

মহানগরের শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, থাই গ্লাসের কাজ করতে গিয়ে একজন শ্রমিক বাঁশ ভেঙে নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার মরদেহ এখন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে রাখা আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: