সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির পরিচিতি ও ইফতার মাহফিল

unnamed (9)বিশেষ প্রতিনিধি : কুলাউড়া উপজেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল ৯ জুন শুক্রবার সন্ধ্যায় কুলাউড়া ছামি-ইয়ামী চায়নিজ রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়। সমিতির সভাপতি মাওলানা আব্দুল ওয়াহিদ এর সভাপতিত্বে ও সম্পাদক গোলাম মোস্তফা বাবুল এর পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বঅহী কর্মকর্তা চৌঃ মোঃ গোলাম রাব্বী। বক্তব্য রাখেন বিশেষ অতিথি কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারন সম্পাদক মইনুল ইসলাম শামীম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এস আই আবুল বাশার, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, সমিতির উপদেষ্টা মোঃ নুরুল ইসলাম, সদস্য এম. আতিকুর রহমান আখই। পরে উপজেলার সকল পরিবেশক ও ব্যবসায়ী নেতৃবৃন্দের উপস্থিতিতে এক ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

উল্লেখ্য, ১ জুন মাওলানা আব্দুল ওয়াহিদকে সভপতি, গোলাম মোস্তফা বাবুলকে সম্পাদক ও সাইদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা পরিবেশক ব্যবসায়ী কল্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আমীর হোসেন ও রউফুর রাজা, সহ-সম্পাদক মুক্তাদিরুল ইসলাম তুহিন ও শহিদুল হোসেন তুহিন, কোষাধ্যক্ষ কলিম উদ্দিন, প্রচার রাসেল চৌধুরী, দপ্তর জহিরুল ইসলাম জাকির, সাহিত্য-প্রকাশনা জাহাঙ্গীর হোসেন শামীম, ক্রীড়া-সাংস্কৃতিক সাদিক আহমদ।
সদস্য, এম. আতিকুর রহমান রহমান আখই, আনোয়ার হোসেন, আব্দুল মালিক মুকুল, আকবর খান, বিকাম দাস, বজলুর রশীদ সুমন, আজিজুল হক চৌধুরী দিপু, খয়রুল বাসার, কামরুল ইসলাম, আকরম আলী, সাইদুর রহমান মুকুল।
৭ সদস্যের উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, মোঃ নুরুল ইসলাম, আব্দুল বারিক মিয়া, আব্দুল জলিল, আব্দুল জলিল জামাল, মোহাম্মদ শাহেদ খান, মোহাম্মদ শরীফ আহমদ ও মোহাম্মদ ফখরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: