সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রমিক কর্তৃক চুনারুঘাটে চান্দপুর চা-বাগানে সেন্ট্রাল হাসপাতাল হামলা, ভাঙ্গচুর

daily-sylhet-hamlaচুনারুঘাট সংবাদদাতা:: সোমবার সকালে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ৩ নং দেওরগাছ ইউপির চান্দপুর চা বাগান হাসপাতালে ডাক্তারদের চিকিৎসা অবহেলা এবং উন্নত
সেবা পাওয়া যায় না এমন প্রেক্ষাপটে অভিযোগ এনে কিছু শ্রমিকরা এ হামলা চালায়। এ সময় হাসপাতালের কর্মচারী বিচিত্র পাল ও মহিদ মিয়া আহত হন।
স্থানীয় সুত্র জানা গেছে , গত রবিবার দুপুরে চান্দপুর চা বাগানের কর্মরত শ্রমিক সুজন উড়াং নামে এক ব্যক্তি চা শ্রমিক আহত হয় এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত সুজন উড়াং এর হাতের একটি আঙ্গুল আলাদা হয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। কিন্তু সুজন উড়ং হাসপাতালে না গিয়ে বাগানের পঞ্চায়েতসহ সকলকে এ বিষয়ে জানায় ।

এতে ক্ষিপ্ত হয়ে সকালে একদল যুবক উত্তেজিত হয়ে হাসপাতালে ভাঙ্গচুরে হামলা চালায়। এতে হাসপাতালের কর্মচারী বিচিত্র পাল ও মহিত মিয়াসহ আরও অনেকেই আহত হন।
জানতে চাইলে বাগান পঞ্চায়েত সভাপতি সাধন সাওতাল জানান, হাসপাতালে দীর্ঘদিন ধরে উন্নত চিকিৎসা পাচ্ছে না শ্রমিকরা। দীর্ঘদিনের ক্ষুব্ধ এই থাকায় ক্ষুব্ধ শ্রমিকরা এ হামলা চালিয়েছে।

শ্রকিকদের এ অভিযোগ করে অস্বীকার করে হাসপাতালের চিকিৎসক ডাক্তার রেজা আহমেদ জানান, রোগীর চিকিৎসার ক্ষেত্রে দায়িত্ব পালনে কোন ক্রুটি নেই। তাকে উন্নত চিকিৎসার জন্যই সদর হাসপাতালে পাঠিয়েছিলাম।
তিনি আরও বলেন, তার জন্য যত টাকা খরচ হইতো বাগান কর্তৃপক্ষ থেকেই দেওয়া হইতো । কিন্ত দুংখজনক যে, শ্রমিকরা তা না করে এ অনাকাঙ্ক্ষিত হামলা চালায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: