সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌসুমীর ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি আজও দেখেননি স্বামী ওমর সানী

mousumiবিনোদন ডেস্ক ::

চিত্রনায়িকা মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনো দেখেননি তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। প্রয়াত সালমান শাহের নায়িকা হয়ে মৌসুমী অভিনীত সুপারহিট এই মুক্তির পর ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ জনপ্রিয় ছবিটি এখনো দেখবার সুযোগ করে উঠতে পারেননি ওমর সানী। মৌসুমীর সঙ্গে ২১ বছরের বেশি দাম্পত্য জীবন পার করার পর এমন মজার তথ্য জানালেন ওমর সানী।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন কেমিস্ট্রিতে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন মৌসুমী-ওমর সানী। এ অনুষ্ঠানেই অকপটে নিজেদের সম্পর্কের রসায়ন আবিষ্কার করেছেন এই তারকা দম্পতি। ওমর সানী বলেছেন, বলিউডের হিন্দি ছবিটি দেখেছিলাম। তাই কেন জানি বাংলাদেশের রিমেক এই ছবিটি কখনো দেখার আগ্রহ হয়নি।

মৌসুমী-ওমর সানী জুটির বয়স ২৪ পেরিয়ে রজতজয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানা ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের। সব কথাই আড্ডায় জানাবেন ওমর সানী-মৌসুমী।

অনুষ্ঠানটি থেকে জানা যাবে, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। ওমর সানী ও ‘চাঁদের হাসি’ ছবির নির্মাতা মৌসুমীর কাছে গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান। মাঝে একবার মৌসুমী ঘোষণা দিয়ে চলচ্চিত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন মৌসুমী। বলেছেন, সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সত্যি গল্পগুলো। মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রাপথে ওমর সানীর সঙ্গে বোঝাপড়া মজবুত হয়েছে। কারণ ওমর সানী বন্ধুর মতো একজন স্বামী।

রুমানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্প জানিয়েছেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: