সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে কুম্বলেই থাকছেন!

1497016909স্পোর্টস ডেস্ক:: শচিন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষনের সমন্বয়ে গঠিত ভারতীয় ক্রিকেট বোর্ডের ক্রিকেট এডভাইজরি কমিটি (সিএসি) অনিল কুম্বলেকেই টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে রাখার সিদ্ধান্ত নিয়েছে। বিভিন্ন সূত্র নয়াদিল্লি টেলিভিশনকে (এনডিটিভি) এ কথা জানিয়েছে।

গতরাতে তিন সদস্যের কমিটি বৈঠক করেছে এবং তারা কিংবদন্তী লেগ স্পিনার কুম্বলেকেই স্বপদে রাখতে ইচ্ছুক। এই তিন সদস্যই রবি শাস্ত্রির জায়গায় কুম্বলেকে ভারতীয় দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল। ছাড়া ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অধিকাংশ সদস্যও কুম্বলেকে না সরানোর পক্ষে।

তিন সদস্যের কমিটির সকলেই বর্তমানে চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতে ইংল্যান্ড অবস্থান করছেন। তারা লন্ডনে কোচ ইসু্যুতে প্রায় দুই ঘন্টা বৈঠক করেন। এরপর বিসিসিআই প্রধান নির্বাহীকে আরো সময় নেয়ার কথা জানিয়েছেন।

অধিনায়ক বিরাট কোহলিসহ দলের বেশিরভাগ খেলোয়াড়ই কুম্বলেকে পছন্দ করে না বলে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে কোহলি নিজেই সব অস্বীকার করেছেন। এ ছাড়া কোহলি কর্তৃপক্ষকেও কিছু বলেনি জানিয়েছে বিসিসিআই। বিসিসিআই কোচ নিয়োগ দানের জন্য বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে। যেখানে কুম্বলে, বিরেন্দার শেবাগসহ ছয়জন আবেদন করেছেন। বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: