সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃটেনের কার্ডিফে অনুশীলনের ফাঁকে বাংলা কমিউনিটি শিশুদের সাথে সময় কাটালো মাশরাফি-সাকিবরা

1মকিস মনসুর:  বৃটেনের কার্ডিফের সোফিয়া গার্ডেনস গ্লামগান ক্রিকেট স্টেডিয়াম বাংলাদেশের ক্রিকেটের জন্য স্মৃতিমধুর এক ভেন্যু। এখন এই ভেন্যুর নাম পরিবতন হয়ে রাখা হয়েছে এসএসই সোয়ালেক স্টেডিয়াম। ২০০৫ সালের ১৮ জুন এই মাঠেই অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র জয়টি পেয়েছিল টাইগাররা। রিকি পন্টিংয়ের বিশ্বজয়ী অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস গড়েছিল টাইগাররা।   ঠিক এক যুগ পর একই ভেন্যুতে নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে যাওয়া তথা শেষ চারে ওঠার হাতছানি মাশরাফি-সাকিবদের সামনে। আগামীকাল  বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড যে ম্যাচ হঠাৎই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর মধ্যে ঢুকে গেছে। সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচ জিততেই হবে টাইগারদের।
গতকাল বৃটেনের কার্ডিফের সোফিয়া গার্ডেনস তথা এসএসই সোয়ালেক স্টেডিয়ামে    মুশফিক-সাব্বিরদের অনুশীলনে আরেকটি ইতিহাস সৃষ্টি করেছেন।  এখানে বেড়ে উঠা নব প্রজন্মের সন্তানদের সাথে প্রায় দুঘণ্টা ব্যাপী এই খেলায় মুশফিক বাহিনীর দারুণ কিছু সময় কেটেছে। নব প্রজন্মের সন্তানেরা এই সুযোগ পাওয়া খুব আনন্দিত হয়েছেন।
2এছাড়াও আগত শিশুরা টাইগারদের সাথে ছবি তুলারও সুযোগ পেয়েছেন। শিশুদেরকে নিয়ে আগত অভিবাবকরা এই আয়োজনের জন্য কাউন্সিলার দিলওয়ার আলী সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।
বাংলাদেশের ক্রিকেটাররাও শিশুদের সাথে অনুশীলনে খুব মজা করেছেন বলে ওয়েলস বাংলা নিউজের সম্পাদক মকিস মনসুরের এক প্রশ্নের জবাবে ক্রিকেটার মেহদি হাসান মিরাজ অভিমত ব্যাক্ত করেন।

3

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: