সর্বশেষ আপডেট : ২০ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি একটি ঘোড়ার সিনেমায় অভিনয় করতে চাই

image-36193বিনোদন ডেস্ক:: মানুষের একটি দৃঢ় বিশ্বাস যে সুপারহিরো হতে হলে বড় হতে হয়। কিন্তু লিলি অ্যাস্পেল ওয়্যান্ডার ওমেন ছবিতে সাবলীল অভিনয় করে সব ভুল প্রমান করলেন। স্কটল্যান্ডে জন্মগ্রহনকারী এই নয় বছরের অভিনেত্রী তার ঘোড়া চালনোর দক্ষতা, বিশ্বাসযোগ্য আমাজন অ্যাকসেন্ট, এবং যুদ্ধের দৃশ্যে অভিনয় করে দেখিয়েছে ওয়্যান্ডার ওমেন ছবিতে। আট বছর বয়সী ডায়ানার চরিত্রে অভিনয় করে এই ছবিতে সে। সম্প্রতি এক সাক্ষাৎকারে লিলি ছবিটি নিয়ে আলাপ করে। ঢাকাটাইম্‌স এর পাঠকদের উদ্দেশ্যে তার সাক্ষাৎকারটি দেয়া হল।

তোমার কি  অডিশন সম্পর্কে মনে আছে? তখন কি জানতে, এটা ওয়্যান্ডার ওমেন এর জন্য ছিল? 

আমার মনে আছে প্রথমবার যখন অডিশন দিয়েছিলাম। আমি জানতাম না এটা ওয়্যান্ডার ওমেন এর জন্য ছিল। কিন্তু আমার মনে আছে আমাকে তীর এবং ধনুক ব্যবহার করতে হয়েছে। এটা খুবই স্বস্তিদায়ক ছিল। এবং স্ক্রিপ্টের চরিত্রটি অনেকটাই আমার মত ছিল যার কারণে আমি খুব স্বাভাবিক ছিলাম। এবং এটা পছন্দ করেছি।

সুপার হিরো ছবিতে অভিনয়ের জন্য তুমি কিভাবে প্রস্তুতি নিয়েছিলে?

আমি ইতিমধ্যেই একজন অ্যাথলেট যার জন্য আমায় প্রচুর দৌড়াতে এবং ঘোড়া চালাতে হয়। তাই শারীরিকভাবে আমায় খুব বেশি প্রস্তুতি নিতে হয়নি। কিন্তু আমায় উপভাষার কোচিং এবং তলোয়ার চালানোর প্রশিক্ষণ নিতে হয়েছে।

তোমার চরিত্র নিয়ে প্যাটি জেনকিন্সের সাথে কি ধরনের আলাপ হয়েছে?

ডায়ানা ঠিক আমার মতই, তাই প্যাটি শুধু আমার মতই থাকতে বলেছে এবং আমার নিজস্ব চরিত্রের ভেতর থেকে নিয়ে আসতে বলেছে। এটা আমার কাজটাকে আরো সহজ করেছে। প্যাটির জন্য আমার অনেক প্রশংসা আছে। ভবিষ্যতে কোনদিন আমি আবার প্যাটির সাথে কাজ করতে চাই।

তুমি এবং হিপ্পোলাইটা চরিত্রে অভিনয় করা কনি নেলসন একত্রে চমৎকার ছিলে। পর্দায় তোমার মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি, তার কাছ থেকে তুমি কি শিখেছ?

কনি ভীষণ পেশাদার এবং তার চারপাশে আশ্চর্য এক আভাস আছে। তার সাথে আমার প্রথম শুটিং এর দিনে তিনি আমায় স্বস্তি দিতে সাহায্য করেছেন।

তোমার পরিবার এবং বন্ধুদের অনুভূতি কি ছিল যখন তোমার এই বিশাল গোপন চরিত্রের কথা জানতে পারল?

আমার চমৎকার বন্ধু এবং পরিবার রয়েছে। তারা অনেক সহায়ক এবং আমার জন্য গর্বিত। আমি যখন শুটিং এ গিয়েছি তাদের মিস করেছি। ফেসটাইমকে ধন্যবাদ।

ভবিষ্যতে বড় পর্দায় ক্যারিয়ার চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে?

আসলে বর্তমানে আমি সার্বিয়াতে অন্য একটি ছবির শুটিংএ। ভবিষ্যতে অভিনয় চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে। এবং আমি একটি ঘোড়ার সিনেমায় অভিনয় করতে চাই। হয়ত কোন পরিচালক রয়েছেন যে কিনা আবার ‘ন্যাশনাল ভেলভেট’ ছবিটি পুনরায় তৈরি করবেন।

গাল গ্যাডোট কি তোমার কাজ সম্পর্কে কোন প্রতিক্রিয়া জানিয়েছে?

গাল একজন চমৎকার ব্যক্তি এবং খুবই সাহায্যকারী। আমি প্রায়ই তার ছবিগুলো দেখতাম এবং তার কথা বলার ধরন শুনতাম। তিনি আমায় বলেছেন, ‘তখনই অভিনয় কর যখন তুমি এটা উপভোগ কর। এটাতেই কেবল তোমার অভিনয় দেখাতে পারে। যেদিন তুমি উপভোগ করবেনা সেদিন তুমি থেমে যাবে’। তিনি খুবই দয়ালু। আমি বড় হয়ে তার মত হতে চাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: