সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদ এর ইফতার ও দোয়া মাহফিল

unnamed (3)সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ইসলামী সমাজ প্রতিষ্ঠার জন্য রমজানের শিক্ষা কাজে লাগাতে হবে। ঈমানদারদের জন্য আল্লাহ রোজা ফরজ করে দিয়েছেন। আর তাতে রয়েছে মুসলমানদের জন্য কল্যাণ। সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদের সভাপতি মো: আব্দুল বাছিত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখতার সিদ্দিকী বাবলু’র পরিচালনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা এনামুল হাবীব, সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নিবার্হী প্রকৌশলী আলী আকবর, হিসাব রক্ষন কর্মকর্তা আ ন ম মনসুফ, সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: রাজিক মিয়া, সংরক্ষিত আসনের শাহানারা বেগম, সংরক্ষিত আসনের দিবা রানী দে, সিটি কর্পোরেশন কর্মচারী সংসদের সহ সভাপতি মুহিত মিয়া, সহ সধারণ সম্পাদক কবির উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, কোষাধ্যক্ষ মো: দেলোয়ার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তাজুল ইসলাম, দপ্তর সম্পাদক গৌতম রায়, ক্রীড়া সম্পাদক বিপ্লব দাস, প্রচার সম্পাদক সামিউল ইসলাম, সদস্য মোস্তাক আহমদ প্রমুক। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জর্জ কোর্ট জামে মসজিদের খতিব ও ইমাম হাফিজ মাওলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সোনালী বংক ব্যবস্পাক ও বিভিন্ন শাখা প্রধান এবং বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ। – বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: