সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হেফাজতের আমীরকে দেখতে হাসপাতালে মির্জা ফখরুল

1496916704নিউজ ডেস্ক:: রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমেদ শফীকে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। আহমদ শফীর চিকিৎসার খোঁজ-খবর নেন বিএনপি মহাসচিব।

দলের ভাইস চেয়ার‌ম্যান মীর নাছির তার সঙ্গে ছিলেন। বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে তিনি হাসপাতালে যান। এসময় হেফাজতে ইসলামের নেতারা ফখরুল ইসলামকে স্বাগত জানান। হাসপাতালে অবস্থানকালে মির্জা ফখরুল চিকিৎসকদের কাছে আল্লামা আহমেদ শফীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নেন।

চিকিৎসকরা তাকে জানান, গত ৬ মে ভর্তির সময়ের তুলনায় তিনি এখন ভালো আছেন। ৯৫ বছর বয়সি আল্লামা আহমেদ শফী মূত্রনালি, উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগব্যাধিতে ভুগছেন। উল্লেখ্য, গত ৬ মে হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমেদ শফী অসুস্থ হয়ে পড়লে হেলিকপ্টারযোগে ঢাকার ধুপখোলার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

পরে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, আল্লামা শফী সাহেব অত্যন্ত অসুস্থ। এই হাসপাতালে আইসিইউতে আছেন। আমরা দেখতে গিয়েছিলাম। তিনি এখনো অত্যন্ত সংকটাপন্ন অবস্থায় আছেন।চিকিৎসকরা বলেছেন, এখানে আসার পর অবস্থা কিছুটা উন্নতি করছে। তবে সময় লাগবে। আমরা আশা করছি, তার অবস্থার উন্নতি হবে এবং তিনি সুস্থ হয়ে উঠবেন ইনশা আল্লাহ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: