সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশ থিয়েটার এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

unnamed (4)দেশ থিয়েটার সিলেট এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৭ জুন বুধবার বিকেলে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্ট আয়োজিত এ অনুষ্ঠানে মোঃ আবু তাহের এর পরিচালনায় ও কামাল আহমদ দূর্জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ নাছির উদ্দিন (রহ.) উচ্ছ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সমাজসেবক হুমায়ুন আহমেদ মাসুক, সুরমাভিউ২৪.কম এর সম্পাদক এমদাদুল হক সোহাগ, ক্যামব্রিয়ান কলেজের সিনিয়র প্রভাষক মকবুল আহমদ সাজু।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা ও অভিনেতা ইমতিয়াজ কামরান তালুকদার, তরুণ কণ্ঠ সিলেটের সভাপতি সাংবাদিক তামিম মজিদ, নাট্যকর্মী এম.এস. এ মাসুম খান, অভিনেতা ও মডেল ফখরুজ্জামান চৌধুরী, রিপন আহমেদ,অভিনেত্রী ফারিয়া আফসানা,কন্ঠশিল্পী রাখি,এফ.কে ফয়সল। আরো উপস্থিত ছিলেন দেশ থিয়েটারের সহ-সভাপতি মোহন খান,সাধারন সম্পাদক শামিম আহমদ রাজ, সাংগঠনিক সম্পাদক মুরাদ আহমদ, সদস্য শরিফ, করিম প্রমূখ।

আলোচনা সভায় তীর খেলার বিরুপ প্রভাব এর কুফল সম্পর্কে সচেতনতা মূলক একটি নতুন নাটকের স্ক্রিপ্ট নিয়ে আলোচনা হয়। ঈদের পর সিলেটের বিভিন্ন স্পটে নাটকটির শুটিং শুরু হবে। ইফতার মাহফিলে আগে দেশ ও জাতির উত্তরোত্তর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা আল আমিন। এতে সিলেটের নাট্য কর্মী, সংস্কৃতি কর্মী ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: