সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও আলোচনায় সুমির বিজ্ঞাপন

Sumi20170607175250বিনোদন ডেস্ক:: নারী দিবস উপলক্ষে জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনের মাধ্যমে সারা দেশে ছড়িয়ে পড়ে সুমির কান্না! এমনকি বিশ্বব্যাপী প্রথমসারির গণমাধ্যম নিউ ইয়র্ক টাইমস, ইয়াহু নিউজ, ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউজ এইটিন, এনডিটিভি মোটাদাগে প্রচার করে সুমি অভিনীত সেই বিজ্ঞাপনটির কনসেপ্ট ও নির্মাণ মুন্সিয়ানা। আলোচিত ওই বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আশুতোষ সুজন।

সেই রেশ না কাটতে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে সুমির দ্বিতীয় বিজ্ঞাপন। এবার সুমি অভিনয় করলেন ফ্রেশ ড্রিংকিং ওয়াটারের বিজ্ঞাপনে। এটি নির্মাণ করেছেন হাসান তৌফিক অঙ্গুর। বিজ্ঞাপনের কনসেপ্টে দেখা গেছে, রমজানের ইফতার ভাগাভাগি। আরও দেখা গেছে, ট্রেনে যাত্রাপথে মুসলিম পরিবার ইফতার শুরু করলে হিন্দু পরিবারের বাচ্চাটি খাবারের দিকে আগ্রহ দেখাতে শুরু করে।

বিব্রত হিন্দু দম্পতি তাদের সন্তানকে নিয়ে চলে যান ট্রেনের দরজার কাছে। তবে মুসলিম পরিবারের নারী হিন্দু দম্পতিকে ডেকে নিয়ে আসেন ইফতার করতে। তৈরি হয় সম্প্রীতির বন্ধন।

এটি সুমির দ্বিতীয় বিজ্ঞাপন। তার ভাষায় এই বিজ্ঞাপনের উপজীব্য, মুসলিম পরিবার ও হিন্দু পরিবারের হৃদয়স্পর্শী গল্প। যে বিজ্ঞাপনটির জন্য সবার ভূয়সী প্রশংসা পাচ্ছেন। লক্ষ করা গেছে, প্রথম রমজানে প্রচারের পর থেকে বিজ্ঞাপনটি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই বিজ্ঞাপনে সুমি ছাড়াও অভিনয় করেছেন মডেল শান্তা রহমান, সাহির প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: