সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গর্ত ভরাটের কাজ পরিদর্শনে চুনারুঘাট পৌর মেয়র

unnamed (6)চুনারুঘাঘাট সংবাদদাতা:: হবিগঞ্জে চুনারুঘাট পৌরসভার ৬ নং ওয়ার্ডে বাল্লা রোডের স’মিলের সম্মুখে দীর্ঘদিন ধরে এলজিইডি কর্তৃপক্ষ সড়কটির মেরামত না করায় পৌর নাগরিকদের সমস্যা কথা বিবেচনায় করে গর্ত ভরাটের লক্ষ্যে ইট-বালু পরিদর্শন করেন চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিমুদ্দিন সামছু। মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় তিনি গর্তের আশেপাশে সরজমিন প্রত্যক্ষ করেন এবং লোকজনের সাথে কথোপকথন করেন ও খুবই দ্রুতই সহকারি প্রকৌশলী হুমায়ুন কবীরকে কাজ শুরু করতে তাগিদ দেন। এ সময় হুমায়ুন কবির, মাসুক আহমদ, জুয়েল আহমদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জলাবদ্ধতা দুর হয়েছে জানিয়ে মেয়র বলেন, দীর্ঘদিনে জমাটবদ্ধ পানি দুর হয়েছে। নালা করা হয়েছে। ইট বালু চলে আসছে। শ্রমিকরা কংক্রিট ভাঙ্গার কাজ শেষ করে বালুমিশ্রিত কংক্রিট গর্তে ফেলাবে।পথচারিদের হাঁটাযাত্রা স্বাভাবিক হবে। নিরাপদে গাড়িও চলবে। দুর্ঘটনাও রেহাই পাবে” ।

রাস্তা পরিদর্শন কালে জানতে চাইলে চুনারুঘাট পৌরসভার মেয়র বলেন,”এটি এলজিইডি সড়ক। তারা মেরামত করার কথা। কিন্তু তারা করছে না। বরাদ্দ না থাকায় কাজটি এই বছরে হয়তো হচ্ছে না। তাই বলে বসে থাকবো না। নাগরিকদের দুর্ভোগ থেকে রক্ষা করতে আপ্রাণ চেষ্টা করছি”।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: