সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিশিগান প্রিমিয়ার লিগ ক্রিকেটে বাংলাদেশিদের ২ দল

Mishigan20170607103628প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে প্রতি বছরের মতো এবারও শুরু হয়েছে ২০ দলভিত্তিক দলের টি-২০ টুর্নামেন্ট মিশিগান প্রিমিয়ার লিগ। এবার টুর্নামেন্টে প্রবাসী বাংলাদেশি ও বাংলাদেশি আমেরিকান খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত হয়েছে বাংলাদেশিদের দু’টি দল।

টুর্নামেন্টে পৃথক গ্রুপে রয়েছে প্রথমবার এ লিগে আসা বাংলাদেশি তরুণ প্রকৌশলী ও অন্যান্য কর্মজীবীদের দল, ‘ক্রিকেট ফর হিরোস’ এবং অপর দল ‘মিশিগান ইলেভেন ব্রাদার’।

গত রোববার নিজেদের প্রথম ম্যাচ জিতে দারুণ সূচনা করেছে ক্রিকেট ফর হিরোস। ভারতীয়দের দল ডিয়ারবর্ন চ্যালেঞ্জারের সঙ্গে মিশিগানের ট্রয় শহরের বোলেন পার্ক মাঠে অনুষ্ঠিত ম্যাচে ক্রিকেট ফর হিরোস ১০ রানে জয়ী হয়।

লো স্কোরিং ম্যাচে বাংলাদেশিদের দল করে ৫৮ রান। নিয়ন্ত্রিত বোলিংয়ে ভারতীয় দলের ইনিংস থামে ৪৮ রানে।

Mishigan

ক্রিকেট ফর হিরোস দলে রয়েছেন, সাইফ সিদ্দিকী, কৌশিক আহমেদ, মীর রসি, অনিজিত রায়, জাফরি আল কাদরী, ফরিদ চৌধুরী, ফিরোজ আলম, সাইদ ফয়সাল, ফয়সাল ইসলাম, সালাউদ্দিন আজিজ, মারুফ কুতুব, রুবাইয়াত, অনুপম মণ্ডল, কামরুজ্জামান ফাহিম, আমিন সরফুজ্জামান পুলক, চন্দ্র নাথ, ফজলে আহাদ, গোলাম মোস্তফা, ইকবাল চৌধুরী, শফিক বারি, ও ফাহাদ মুহিব। দলের ম্যানেজার রোমেল মোরশেদ ও পরিচালক কাউসার খান।

টুর্নামেন্টে দুই গ্রুপ থেকে দু’টি করে দল সরাসরি কোয়াটার ফাইনাল খেলবে, বাকি চার দল প্লে অফ খেলবে। গ্রুপ এ ’তে বাংলাদেশিদের ‘ক্রিকেট ফর হিরোর’ ছাড়াও রয়েছে পাকিস্তান, শ্রীলঙ্কা ও ভারতীয়দের নয়টি দল।

প্রতিটি খেলার স্কোর সরাসরি দেখা যাবে cricHQ ওয়েবপেজে। অধিকাংশ খেলা দিবা-রাত্রির ম্যাচ, ফ্লাড লাইটের আলোয় রাজ্যের পাঁচটি শহরের পাঁচটি মাঠে অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: