সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের কৈতক-কামারগাঁও-হায়দরপুর সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

unnamed (11)ছাতক প্রতিনিধি:: ছাতকের কৈতক-কামারগাঁও-হায়দরপুর সড়ক নির্মাণ ও সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী সোমবার বিকেলে কামারগাঁও বাজারে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচীতে সিংচাপবাড় ইউনিয়নের সর্বস্থরের লোকজন অংশ নেন।

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি সুলতান মিয়া, লেগুনা মালিক সমিতির সভাপতি লুৎফুর রহমান, ইজিবাইক সিএনজি কামারগাও শাখার সভাপতি শাহীন আলম, এলাকার মুরব্বী, মাসুক মিয়া, সামসুদ্দিন আহমেদ, কাসাব আলী, ইউপি আ.লীগ নেতা জাহির আলী, আব্দুল হক, সমছু মিয়া, কামরুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা কামাল উদ্দিন, সোহেল মিয়া, এমদাদ হোসেন, মাসুক মিয়া, আওলাদ হোসেন, আইনুদ্দিন, আজাদ মিয়া, আব্দুল গফফার, একরাম হোসেন, আব্দুল মন্নান, আনোয়ার হোসেন, সায়েদ মিয়া, আব্দুল জব্বার, ছাত্রলীগ নেতা আবুল হাসনাত, সোলাইমান প্রমুখ।

এসময় বক্তরা বলেন, দীর্ঘ ৮ বছর ধরে মাত্র ৮ কি.মি. ভাঙ্গা-চুড়া কৈতক-কামারগাঁও-হায়দরপুর সড়কের কোন সংস্কার কাজ করা হয়নি। ফলে সিংচাপইড় ও ভাতগাঁও ইউনিয়নের অর্ধশতাধিক গ্রামের প্রায় ২ লক্ষ মানুষকে দীর্ঘদিন ধরে সীমাহীন দূর্ভোগ পোহাতে হচ্ছে। প্রায় বছর তিনেক আগে স্থানীয় এমপির মাধ্যমে সড়ক সংস্কার কাজ শুরু করা হলেও কিছুদিন চলার পর অদৃশ্যকারনে সড়কের কাজ বন্ধ করে দেয়া হয়। ক্ষুব্ধ এলাকাবাসী প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, উন্নয়নের স্বাথে বিগত ইউপি নির্বাচনে সিংচাপইড় ইউনিয়নের মানুষ ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করেছে। এমপির মনোনীত প্রার্থী পরাজিত হওয়ায় তার রোষানলে পড়ে এই ইউনিয়নের জনগন। নির্বাচনের পর থেকেই সিংচাপইড় ইউনিয়নের সকল উন্নয়ন কর্মকান্ডসহ সড়ক সংস্কারের কাজও বন্ধ করে দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: