সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের জন্য প্রশাসনের দরজা সব সময় খোলা – জেলা প্রশাসক সাবিরুল ইসলাম

unnamed (7)ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর::  সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলাম বলেছেন, জনগণের জন্য প্রশাসনের দরজা সব সময় খোলা রয়েছে। তিনি বলেন অনেক সময় মানুষ আমাদের কাছে আসতে পারে না। তবে তারা যেন আমাদের কাছে আসতে পারে এবং সঠিক সেবা পায়, সে দিকে আমাদের খেয়াল রাখতে হবে। তিনিস্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন,জনসেবায় আপনাদেরকে আরো আন্তরিক হতে হবে। তিনি সকল কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, পবিত্র রমজান মাসে ঘুষ খাওয়া হারাম। এ বিষয়ে আপনাদেরকে সাবধানে থাকতে হবে।

মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে ৩ দিন ব্যাপী ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অবহিতকরণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাবেরা আক্তার ও জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আল ইমরানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শহিদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুদ্দিন, জগন্নাথপুর থানার এসআই আশরাফুল ইসলাম প্রমূখ। প্রশিক্ষণ কোর্সে কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাসিম, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, মিরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব কামালী, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়াসহ ৮ টি ইউনিয়নের সকল চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান, ইউপি সদস্য ও মহিলা ইউপি সদস্যগণ অংশ গ্রহন করেন।

এ সময় জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া,সাংবাদিক আবদুল ওয়াহিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানে অংশ গ্রহনকারী জনপ্রতিনিধিদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: