সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ দিনব্যাপী সিলেট বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

DSC_0031-copy-600x370ডেস্ক রিপোর্ট:: ২ দিনব্যাপী সিলেট বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠান মঙ্গলার সিলেট বিভাগীয় কমিশনার এর উদ্যোগে ও জাতীয় বিজ্ঞান জাদুঘরের সহযোগিতায় সিলেট মডেল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।
সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুমের সভাপতিত্বে ও সহকারী কমিশনার সুরাইয়া আক্তার লাকির পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক স্বপন কুমার রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ও পলিমার সাইন্স বিভাগের অধ্যাপক ড. মোঃ আখতারুল ইসলাম, সাবেক সংসদ সদস্য সৈয়দা জৈবুন্নেছা হক, জেলা প্রশাসক রাহাত আনোয়ার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আজম খান, সাইন্স সিটি কলকাতা জাতীয় বিজ্ঞান ও জাদুঘর কাউন্সিল সাংস্কৃতিক মন্ত্রণালয় ভারতের পরিচালক অরিজিৎ দত্ত চৌধুরী, সিলেট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খাঁন প্রমুখ।

সভা শেষে মেলার স্টল পরিদর্শন করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং উদ্ধোধনী অনুষ্ঠানের পর আকর্ষণীয় কুইজ প্রতিযোগিতা এবং প্রকল্প প্রদর্শনীর আয়োজন করা হয়েছে ।তাছাড়াও মেলার দ্বিতীয় দিনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বিজ্ঞান ও প্রযুক্তির উন্নয়ন এবং বিজ্ঞান মনস্ক জাতি গঠনের উদ্দেশ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর আধুনিক বাংলাদেশ বিনির্মানে সিলেট বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সবাইকে উদ্ধুদ্ধ করবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: