সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১৩ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলা থামিয়ে ক্রিকেটারদের ১ মিনিট নীরবতা পালন

NZ-ENG20170606161945স্পোর্টস ডেস্ক:: খেলা হচ্ছে কার্ডিফের সোফিয়া গার্ডেনে। স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি নিউজিল্যান্ড। স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় শুরু হলো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ৬ষ্ঠ ম্যাচ। ৬.৪ ওভার অনুষ্ঠিত হয়ে যাওয়ার পর হঠাৎই খেলা থামিয়ে দিলেন আম্পায়াররা।

ক্রিকেটাররাও বুঝতে পারলেন আম্পায়ারের এই থামিয়ে দেয়ার রহস্য। ব্যাটিং করতে থাকা দুই ইংলিশ ওপেনার জেসন রয় এবং আলেক্স হেলস, ফিল্ডিংয়ে থাকা ১১ কিউই ক্রিকেটার এবং দুই আম্পায়ার সারি বেধে দাঁড়িয়ে গেলেন উইকেটের দুই পাশে।

ড্রেসিং রুমের সামনে সারি বেধে দাঁড়িয়ে গেলেন ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। সোফিয়া গার্ডেনের দর্শকরাও ঠায় দাঁড়িয়ে গেলেন। পীনপতন নীরবতা। ১ মিনিট ধরে চলল এই নীরবতা পালন। এরপরই আবার সব কিছু স্বাভাবিক হয়ে গেলো। সবাই যে যার জায়গা বসে পড়লো। খেলোয়াড়রাও শুরু করলো বাকি খেলা চালিয়ে যাওয়া।

লন্ডনে ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে পুরো ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস জুড়ে জাতীয়ভাবে ১ মিনিট নীরবতা পালনের কর্মসূচি গ্রহণ করা হয়। স্থানীয় সময় সকাল ১০টায় ছিল এই কর্মসূচি পালনের নির্ধারিত সময়। এ কারণেই দশটা বাজতে না বাজতে সোফিয়া গার্ডেনেও নীরবতা পালনের কর্মসূচি পালন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: