সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে সিনেমা দেখতে অপেক্ষায় নরেন্দ্র মোদী

1496739430আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অধীর আগ্রহে একটি ছবি দেখার অপেক্ষায়। কবে মুক্তি পাবে ছবিটি তা জানার জন্য ইতিমধ্যেই ছবির প্রযোজকের সঙ্গে মোদী যোগাযোগও করেছেন বলে খবর।

কী সেই ছবি যার জন্য অপেক্ষা করছেন মোদী! সেটি হল মালয়ালি সুপারস্টার মোহনলালের ড্রিম প্রজেক্ট ‘দ্য মহাভারত’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ছবির প্রযোজক বি আর শেঠিকে একটি চিঠি লিখেছেন বলেও জানা গেছে। যেখানে এই ছবি তৈরিতে শেঠিকে পূর্ণ সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

ভারতীয় মিডিয়া বলছে, এই ছবির প্রযোজনা সংস্থা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছিলেন। প্রধানমন্ত্রীর দফতর সেই চিঠির উত্তরে দেখা করার সম্মতি দিয়ে সাহায্যের আশ্বাস দেয়। বিশ্বের বিভিন্ন ভাষায় নির্মিত হবে ‘দ্য মহাভারত’।

ভারতীয় সিনেমার ইতিহাসে এটিই সবচেয়ে বড় বাজেটের ছবি হতে যাচ্ছে। আরব আমিরশাহির ভারতীয় ব্যবসায়ী বি আর শেঠি ‘দ্য মহাভারত’ তৈরির জন্য প্রায় হাজার কোটি টাকা বিনিয়োগ করছেন।

পরিচালক ভি এ শ্রীকুমার মেননের নির্দেশনায় এই ছবি তৈরি হবে দু’টি পর্বে। ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। ছবির প্রথম ভাগটি ২০২০ সালে মুক্তির পরিকল্পনা রয়েছে।

ছবিতে মালয়ালি সুপারস্টার মোহনলালকে ভীমের চরিত্রে দেখা যাবে, থাকছেন বিদেশি অভিনয়শিল্পীরাও। ইতিমধ্যেই কমল হাসন এবং অমিতাভ বচ্চনের সঙ্গেও কথা হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়া ডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: