সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া সীমান্ত থেকে ধরে নেয়া বাংলাদেশি কিশোরকে ৭ দিনেও ফেরত দেয়নি বিএসএফ

download (14)মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মুরইছড়া সীমান্ত থেকে ময়নুল ইসলাম নামের ১৩ বছরের এক কিশোরকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ধরে নিয়ে যাওয়ার ৭ দিন অতিবাহিত হলেও তাকে এখনও ফেরত দেয়নি।

সূত্র জানায়, উপজেলার পৃথিমপাশা ইউপি’র দক্ষিণ ধামুলী গ্রামের মহরম আলীল ছেলে ময়নুল ইসলাম গত ২৯ মে বিকেলে সীমান্ত এলাকার জিরো পয়েন্টের ১৮৬০ নং সীমান্ত পিলার এলাকায় গেলে বিএসএফ তাকে আটক করে ভারতে নিয়ে যায়। বিজিবি জানায়, সোমবার বিকেলে ঘটনাটি ঘটলেও বিজিবি খবর পায় পরদিন মঙ্গলবার। এরপর থেকে বিজিবি’র ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিএসএফ’র সাথে যোগাযোগ করে ওই কিশোরের অবস্থান শনাক্ত করেন। মুরইছড়া বিজিবি’র নায়েক সুবেদার জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিএসএফ’র সাথে আমাদের প্রতিনিয়ত যোগাযোগ অব্যাহত আছে। আবহাওয়া খারাপের জন্য আমাদের কার্যক্রম চালাতে বেগ পেতে হচ্ছে। তবে যে কোনো সময় তাকে অক্ষত অবস্থায় দেশে ফিরিয়ে আনা হবে।

পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবাব আলী বাকর খান জানান, বিজিবি’র সাথে কথা হয়েছে। তাদের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এ বিষয়ে ৪৬ বিজিবি সেক্টর কমান্ডার (সিইও) লে. কর্ণেল এমএস আনিসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরকে দেশে ফেরত আনার প্রক্রিয়া চলমান রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: