সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ডিবেট ফেডারেশনের নতুন কমিটি গঠন

unnamed-5-600x312শাবি সংবাদদাতা:: বিতর্ক বিষয়ক সংগঠন সিলেট ডিবেট ফেডারেশনের ২০১৭-১৮ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে নর্থইস্ট ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রেদওয়ান আহমেদকে সভাপতি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাহ মো: আদনান আহমেদ নাহিদকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।

৮১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতি হিসেবে মফিজুর রহমান (এমইউও), আতিকুজ্জামান অনিক (এমএমসি), তানভীর রেজা খান (এসআইইউ), সেজু আহমেদ (এসডিএস), মকবুল চৌধুরী অমিত (শাবিপ্রবি), অয়ন দে (এসএইউ) ও আজিজুল গাফ্ফার মিসবাহ (এলইউ) মনোনিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে রমজান আলী (এমসি), কোষাধ্যক্ষ হিসেবে তাফহিমা রহমান মৌ (এসআইইউ), প্রধান বিতর্ক সমন্বয়ক হিসেবে জুনায়েদ চৌধুরী (শাবিপ্রবি), দপ্তর সম্পাদক মাহমুদা আশরাফী ( এসএইউ), প্রকাশনা সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ (এমইউ), প্রচার সম্পাদক হিসেবে মুরাদ হোসেন (এলইউ), যোগাযোগ বিষয়ক সম্পাদক স্বপ্নীল মন্ডল (এমএমসি), তথ্য প্রযুক্তি সম্পাদক হোসেইন এম রায়হান (এমএমসি), প্রেস ও মিডিয়া সম্পাদক মাহমুদুল হোসাইন (শাবিপ্রবি), সংস্কৃতি বিষয়ক সম্পাদক পারমিতা দাস (এলইউ) মনোনিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: