সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই ‘গাছে ওঠা ছাগল’র নিচে রণবীর-ক্যাটরিনা

1496654026বিনোদন ডেস্ক:: রণবীর-ক্যাটরিনাকে খুঁজে পাওয়া গেল সম্প্রতি আলোচনায় আসা সেই ‘গাছে ওঠা ছাগল’ এর নিচে। দিব্যি বিশ্রাম এবং রান্না নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেল এই সাবেক প্রেমিক জুটিকে। কিভাবে গেলেন তারা সেখানে!
হ্যাঁ, গানের শুটিংয়ে সেখানে তারা মিলিত হন। ‘জাগ্গা জাসুস’ নিয়ে বিতর্ক-আলোচনার শেষ নেই। শ্যুটিংয়ের মাঝপথেই বিচ্ছেদ হয়ে যায় লাভ বার্ডস রণবীর ও ক্যাটরিনার। তাতেও আটকায়নি ছবির কাজ। সাবেক প্রেমিক প্রেমিকা যথেষ্ট পেশাদারিত্ব দেখিয়েছেন ছবির কাজ শেষ করার ক্ষেত্রে।
কিন্তু প্রতিবারই কোনও না কোনও কারণে পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির দিন। তবে ছবি মুক্তি পাক আর নাই পাক, শুক্রবারে মুক্তি পেল জগ্গা জাসুসের প্রথম গানের ভিডিও।
উল্লু কা পাট্ঠা নামের এই গানে সিজলিং কেমিস্ট্রি দেখা যাচ্ছে রণবীর ও ক্যাটরিনার মধ্যে। পুরো রোবটিক ডান্সে বেশ প্রানবন্ত রণবীর-ক্যাটরিনা। গানটি মুক্তির পরেই বেশ সাড়াও মিলেছে। গানটির একটি অংশে আলোচিত গাছে ওঠা ছাগলে নিচে দুজনকে দেখা গেল।
সিনেমাটি পরিচালনা ও গল্প লিখেছেন অনুরাগ বসু। আর প্রযোজনায় রয়েছেন সিদ্ধার্থ রায় কাপূর, রণবীর কাপূর ও অনুরাগ বসু। ‘জাগ্গা জাসুস’ মুক্তি পাবে আসছে ১৪ জুলাই।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: