সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশে প্রকাশ হচ্ছে অন্বেষা দত্তের মিউজিক ভিডিও

Anyesha-L20170605124834বিনোদন ডেস্ক:: ‘ভয়েস অব ইন্ডিয়া’ প্রতিযোগিতার রানারআপ ও ভারতের এই সময়ের অন্যতম জনপ্রিয় গায়িকা অন্বেষা দত্ত। বাংলা ও হিন্দি গানে তিনি সমানতালে জনপ্রিয়। রবীন্দ্রগানেও রয়েছে তার আলাদা ভালো লাগা। কলকাতার মেয়ে অন্বেষার গ্রহণযোগ্যতা রয়েছে বাংলাদেশেও। বেশ কয়েকবার তিনি ঢাকায় এসে মঞ্চ মাতিয়ে গেছেন।

শুধু তাই নয়, ঢাকার জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’র আয়োজনে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্মপাতার জল’ চলচ্চিত্রের জন্যও একটি গান করেছেন অন্বেষা। পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মিলিয়েছিলেন বিদ্যা সিনহা মীম। অন্বেষা দত্ত এর আগে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের মুক্তির অপেক্ষায় থাকা দ্বিতীয় ছবি ‘ছায়াছবি’র একটি গানেও কণ্ঠ দিয়েছেন।

সেই অন্বেষা এবার নতুন করে হাজির হচ্ছেন এপারের শ্রোতাদের সামনে। একটি নতুন গানের ভিডিও প্রকাশ হতে যাচ্ছে তার। ‘আকাশ হতে চাই’ শিরোনামে গানটির কথা লিখেছেন নাজনীন মহল। এর সুর ও সংগীতায়োজন করেছেন আশেক মানজুর।

Anyesha

ফেসবুকে অন্বেষা জাগো নিউজকে জানান, ‘বাংলাদেশ আমার কাছে অনেক ভালো লাগার জায়গা। ওপারের মানুষ গান প্রিয়। ওদের সঙ্গে গান করতে খুব ভালো লাগে। এই প্রথমবার বাংলাদেশের উদ্দেশ্যে আমার কোনো গান ও তার ভিডিও প্রকাশ হচ্ছে। আমি খুব এক্সাইটেড।’

শিল্পী জানালেন, ৩পি’র ব্যানারে গানটির ভিডিও শিগগিরই ইউটিউবসহ সামাজিক যোগাযোগের নানা মাধ্যমে প্রকাশ হবে। এর দৃশ্যায়ণ হয়েছে কলকাতার বর্ধমান হাউজের জমিদারবাড়িতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: