সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে উমর আলী ও আমির আলী গ্রুপের সংর্ঘষ, পুলিশসহ আহত ৪০

2.-daily-sylhet-sanggarsho-newsতাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে উমর আলী ও আমির আলী গ্রুপের মধ্যে সংর্ঘষে পুলিশসহ আহত হয়েছে ৪০জন। গুরুত্বর আহত অবস্থায় রাত সাড়ে ৮টায় ৪জন কে সুনামগঞ্জ সদর হাসপাতালে ও দু-পক্ষের ১৪জন কে তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে সাড়ে ৫টার সময় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের নতুন বাজারে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,উপজেলার বালিয়াঘাট গ্রামের উমর আলীর বাগনা জাফরের সাথে একেই গ্রামের আমির আলীর মেয়ের সাথে ৩বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাধ লেগেই থাকত। এরেই মধ্যে একটি ছেলে ও একটি মেয়ে জন্ম হয়।

পাবিবারিক কলহের জের ধরে একদিন আমির আলী তার মেয়েকে নিজের বাড়িতে নিয়ে আসেন। পরে মেয়ের জামাইকে আসামী করে মামলা দায়ের করেন আমির আলী। সেই মামলায় মেয়ের জামাই জাফর আলী (২৪) কিছু দিন জেলে কারাবাস করে জামিনে বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে গত শনিবার জাফর আলী একেই ইউনিয়নের গোলুকপুর গ্রামের দ্বিতীয় বার বিয়ে করতে নতুন বাজার হয়ে গোলকপুর যাওয়ার পথে নতুন বাজারে উমর আলী ও আমির আলী মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক প্রর্যায়ে দু-পক্ষের লোকজন নতুন বাজারে দেশিও অস্ত্রসস্ত্র নিয়ে সংর্ঘষে জরিয়ে পরে। ২ঘন্টা ব্যাপী সংর্ঘষে টেকেরঘাট পুলিশ ক্যাম্পের এএসআই পিযুস চন্দ্র,জসিম,আইয়ুব আলী,সাবলু মিয়া,জাকির হোসেন,ফখর উদ্দিন,সিজিল মিয়া সহ ৪০জন আহত হয়। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এঘটনায় এখনো কোন পক্ষ অভিযোগ দেয় নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: