সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুমিয়েই দেখুন সিনেমা! (ভিডিওসহ)

strange-story-518চিত্র বিচিত্র ডেস্ক:: মনে করুন আপনি বিছানায় শুয়ে পপকর্ণ আর কোক খাচ্ছেন সাথে বড় পর্দায় সিনেমা দেখছেন। ভাবতে কেমন লাগছে? হ্যাঁ এমনই এক অভিনব আইডিয়ার প্রাচারণা চালিয়েছিলো সুইডেনের আসবাবপত্র নির্মাতা প্রতিষ্ঠান আইকেইএ। ‘সিনেমা অব লাভ’ নামের ওই প্রচারণা অংশ হিসেবে সুইডিশ প্রতিষ্ঠানটি রাশিয়ার মস্কোর কিনোস্টার ডিলাক্স সিনোমা হলকে তারা বানিয়েছিলো কিছুক্ষণ আগে আপনার কল্পিত সিনেমা হলের মতোই।

তারা সিনেমা হলটির সকল সিট সরিয়ে ১৭টি ডাবল বেড বসিয়েছিলেন হলটিত। সেখানকার সবগুলো বিছানায়ই ছিল আরামদায়ক ম্যাট্রেস, বালিশ এবং কম্বল।

অভিনব এ প্রচারণা সম্পর্কে বলতে গিয়ে আইকেইএ বলেছিলো, ভালোবাসা বাড়াতে কী করা প্রয়োজন এমন প্রশ্নের জরিপ চালিয়ে আমরা দেখতে পেয়েছি পাশাপাশি বেশি সময় কাটাতে চায় লোকজন। এরই অংশ হিসেবে লোকজনকে পাশাপাশি বেশি সময় কাটানোর সুযোগ করে দেয়ার জন্য এই প্রচারণা শুরু করেছেন তারা। এর আগে প্যারিসের অলিম্পিয়া মিউজিক হলকেও বিছানাবৃত করেছিলো প্রতিষ্ঠানটি।

আইডিয়াটা ভালো হলেও অনেকে শঙ্কা প্রকাশ করে বলেছেন সিনেমা হলের পরিবেশ এবং আরাম লোকজনকে ঘুম পাড়িয়ে দেয় কিনা? ২০১৪ সালের ডিসেম্বরের ১৪ তারিখে শেষ হয়েছে তাদের এ প্রচারণা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: