সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করতে হবে কনের দুই বান্ধবীকেও

strange-story-590চিত্রবিচিত্র ডেস্ক:: বাস্তবে এমন ধরনের কথা কখনও শোনা না গেলেও এক শিক্ষিকা বিয়ের আগেই প্রস্তাব দিয়েছে হবু স্বামীকে- ‘তার সঙ্গে তার দুই বান্ধবীকেও বিয়ে করতে হবে।’ এমন প্রস্তাবে ওই হবু স্বামীতো হতবাক!

এ ঘটনাটি ঘটেছে সৌদি আরবে। সেখানকার এক স্কুল শিক্ষিকা হবু বরকে শর্ত দিয়ে দিলেন তাকে বিয়ে করতে হলে শুধু তাকে নয়, সঙ্গে তার দুই বান্ধবীকেও বিয়ে করতে হবে। তাও বাকিতে বিশ্বাসী নয় ব্যতিক্রমি ওই শিক্ষিকা। এক সঙ্গে তিনজনকে কবুল বলতে হবে- বরকে এমন শর্তপূরণ সাপেক্ষে বিয়েতে রাজি হয়েছেন তিনি।

সৌদি আরবের আল ইয়াওম পত্রিকার উদ্ধৃতি দিয়ে গালফ নিউজ জানিয়েছে, শিক্ষিকা ওই কনেকে পছন্দ করে বিয়ে করতে চেয়েছেন একজন বর। তিনিও রাজি তাকে বিয়ে করতে। তবে একটি মাত্র শর্ত দিয়েছেন তিনি। তবে এই ব্যতিক্রমি শর্তে তিনি হতবাক। তবে শেষ পর্যন্ত কনের সন্ধানদাতা ও আত্মীয়-স্বজনদের চাপে তিনজনকে বিয়ে করতে রাজি হয়েছেন তিনি। চুক্তিমতো একই ভবনে তিনটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ওই বর। তিনটিতে তিন স্ত্রী আলাদা আলাদা থাকবেন।

উল্লেখ্য, সৌদি আরব ও ইসলামী আইনে একজন পুরুষ চারটি বিয়ে করতে পারেন। তবে এজন্য কঠিনভাবে সমতা রক্ষা ও তাদের সব ধরনের চাহিদা মেটানোর সামর্থ্য তার থাকতে হবে- তবে তিনি কি সেই শরিয়া বিধি মেনে চলতে পারবেন? এ প্রশ্ন এখন সকলের মনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: