সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবাদ সম্মেলনে কামাল আহমদের দাবি: কারাগারে বন্দী সমছুদ্দিনের মুখোশ উন্মোচিত হয়েছে

unnamed (1)নানা অপরাধের অভিযোগে কারাগারে বন্দী বালাগঞ্জের খাঁপুর গ্রামের সমছুদ্দিনের মুখোশ উন্মোচিত হয়েছে বলে দাবি করেছেন একই গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মো. কামাল আহমদ। রোববার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিমত ব্যক্ত করেন।

লিখিত বক্তব্যে কামাল আহমদ বলেন, নানা অপকর্মের হোতা সমছুদ্দিন আইনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ ৮ মাস পলাতক থাকার পর অবশেষে খাঁচায় বন্দী হলো। গত ৩১ মে বুধবার তাকে কারাগারে যেতে হয়েছে। একই মামলায় সমছুদ্দিনের ভাই ও আত্মীয় স্বজনেরা জেল খেটে বর্তমানে জামিনে রয়েছে।
সমছুদ্দিনকে পরধনলোভী ও মামলাবাজ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, একের পর এক মিথ্যা মামলা ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে সমছুদ্দিন তাদেরকে হয়রানি করছে এবং সংবাদপত্রে অপপ্রচার চালিয়েছে।

এসবের পেছনে সমছুদ্দিনের উদ্দেশ্য হলো মোরারবাজারে কামালের প্রবাসী ভাই মতিউর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান দখল করা। মতিউর রহমানের ক্রয়কৃত দোকানঘর গুলোকে সরকারি ভূমি দাবি করে সমছুদ্দিন বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এলাকায় তাদের পরিবারের সুনাম ও ঐতিহ্য ক্ষুন্ন করছে। সমছুদ্দিন নিজেকে একজন ক্ষুদ্র ব্যবসায়ী পরিচয় দিয়ে ফায়দা হাসিলের চেষ্টা করছে। সে মোরারবাজারে সরকারি খাস জায়গার উপর খোলা টিনসেডের দোকানে ব্যবসা করে আসছে। মতিউর রহমানের দোকানঘর পাশাপাশি জাল-জালিয়াতি ও প্রতারণার আশ্রয় নিয়ে এগুলো দখল করতে চেষ্টা করছে সমছুদ্দিন।

সমছুদ্দিন এলাকার একজন চাঁদাবাজ, সন্ত্রাসী ও দাঙ্গাবাজ লোক হিসেবে উল্লেখ করে তিনি বলেন, তাদেরকে হয়রানি করতে গিয়ে উল্টো সমছুদ্দিন তার অপকর্মের মাশুল দিচ্ছে। যার ফলশ্রতিতে সে কারাগারে বন্দী রয়েছে। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: