সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে প্রতিপক্ষের হাতে গুরুতর আহত চান মিয়ার মৃত্যু

daily-sylhet-dead-news2 (1)কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপির নিজ গাছবাড়ী গ্রামে বৃহস্পতিবার বাঁশের লারে কাপড় শুকানোর জের ধরে প্রতিপক্ষের হাতে গুরুতর আহত হন চান মিয়া (৫০)। পরে তাকে সিলেট সিওমেক হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাত ৯টা চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ছোট বোন মিনা বেগম (৪৫) বাদী হয়ে একই বাড়ির রফিকুল হকের পুত্র আলাউর রহমান (২৫) ও তার ভাই হেলাল উদ্দিন (২০) কে আসামী করে কানাইঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, বৃহস্পতিবার নিজ বাড়ীতে বাঁশের লারে কাপড় শুকানো নিয়ে নিহত চান মিয়ার সাথে একই বাড়ীর রফিকুল হকের পুত্র আলাউ রহমান ও হেলাল উদ্দিনের সাথে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি তাৎক্ষণিক গ্রামের মুরব্বীয়ানরা নিষ্পত্তি করে দেন। কিন্তু ঐ দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চান মিয়া বাড়ী সংলগ্ন গাছবাড়ী চৌমোহনী পয়েন্টে কেনাকাটার জন্য গেলে হেলাল ও আলাউর রহমান তার উপর হামলা চালায়। নিহতের স্বজনরা জানিয়েছেন, এ দুই ভাই এলোপাতাড়ী ভাবে ধারালো অস্ত্র দিয়ে চান মিয়া ডান হাতের বাহুতে এবং বাম পায়ে গোড়ালীতে মারাত্মক রক্তাক্ত জখম ও মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: